গুটিগুটি পা এ ১০ বছর পূরণ করলো দিদি নং ওয়ান, আর এই যাত্রার স্বাক্ষী থেকেছেন রচনা ব্যানার্জি

Image Source : Google

বংনিউজ বিনোদন ডেস্কঃ বাংলা টেলি ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো দিদি নং ওয়ান। এই শো এর পরিধি বাংলার কোনায় কোনায় পৌঁছে গেছে। দেশের বিভিন্ন কোনা থেকে এই শো তে অংশগ্রহণ করেছেন বহু মানুষ। আজও এই রিয়েলিটি শো এর জনপ্রিয়তায় একটুও খামতি ঘটেনি। গুটি গুটি পায়ে আজ এই রিয়েলিটি শো ১০ বছরে পা দিলো। ১০ বছরের যাত্রা সম্পন্ন করলো দিদি নং ওয়ান। টেলি ইন্ডাস্ট্রিতে এত পুরনো রিয়েলিটি শো খুব কমই আছে।

আর দিদি নং ওয়ান এর এই যাত্রায় প্রথম থেকে আজও সাথে ছিলেন এবং সাথে আছেন এই শো এর জান, প্রাণ, শান রচনা ব্যানার্জি। এই রিয়েলিটি শো প্রথম থেকেই পরিচালনা করে এসেছেন রচনা। তার মিষ্টি লুকস, এই বয়সেও যে চার্মিং ব্যাপার গুলো রয়েছে তা সত্যিই প্রশংসনীয়। আজ দিদি নং ওয়ান যতটা জনপ্রিয়তা অর্জন করেছে তার বেশিরভাগ কৃতিত্বের অধিকারী রচনা ব্যানার্জি। তার উপস্থিতি, সুন্দর পরিচালনা এই শোতে আলাদা মাধুর্য্য নিয়ে আসে। যার জন্য সকলেই অপেক্ষা করে থাকে এই শো এর এপিসোড এর জন্য।

যদিও মাঝখানে দেবশ্রী এবং জুন মালিয়া এই শো পরিচালনা করেছিলেন কিন্তু দর্শকদের পছন্দ ছিল এই রচনাকেই। তাই বেশির ভাগ মানুষ এই শো তে আসেন রচনাকে দেখতে। সবমিলিয়ে ১০ বছর পূরণ করলো রচনার দিদি নং ওয়ান।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.