বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২

জন্মদিনের উপহার! জিভের সাহায্যে সোনুর মুখ এঁকে চমকে দিলেন এই অনুরাগী, আপ্লুত অভিনেতাও

০৪:৫১ পিএম, জুলাই ৩১, ২০২১

জন্মদিনের উপহার! জিভের সাহায্যে সোনুর মুখ এঁকে চমকে দিলেন এই অনুরাগী, আপ্লুত অভিনেতাও

করোনাকালে দেশজুড়ে মানুষের মুখে মুখে ফিরছে শুধু একটাই নাম, সোনু সুদ! তিনি রূপোলি পর্দার ‘খলনায়ক’। কিন্তু বাস্তব জীবনে তিনি যেন ‘ভগবান’! জনসাধারণের কাছে তিনি এক ‘মসিহা’। মানুষের স্বার্থে বারবার ত্রাতার ভূমিকায় দেখা দিয়েছেন তিনি। গত বছর থেকেই করোনাকালীন পরিস্থিতিতে লকডাউন চলাকালীন নিঃস্বার্থভাবে অসহায় মানুষদের পাশে দাঁড়াতে দেখা গিয়েছে তাঁকে। মানুষের বিপদে বারবার ছুটে গিয়েছেন। করোনা আক্রান্তদের দিকে বাড়িয়ে দিয়েছেন সাহায্যের হাত।

সেই সোনুই শুক্রবার পা দিলেন ৪৮-এ। আর অভিনেতার জন্মদিনে শুভেচ্ছা জানাতে তাঁর বাড়ির সামনে হাজির হয়েছিলেন অগণিত ভক্ত। বিশেষ ওই দিনটিকে আনন্দে ভরিয়ে তুলতে কেক, ফুল, পোস্টার বা ছবি ইত্যাদি নানা উপহার নিয়ে অভিনেতার কাছে পৌঁছে গিয়েছিলেন সবাই। তবে এসবের মাঝেই এক ভক্তের উপহার নজর কেড়ে নিয়েছে সকলেরই। আর সেই অভিনব উপহার পেয়ে আপ্লুত স্বয়ং অভিনেতাও। কী সেই উপহার?

আসলে ওই যুবকটি সঙ্গে করে কোনও উপহারই নিয়ে যাননি। বরং তাঁর হাতে ছিল সাদা কাগজ। আর হাতে হলুদ রঙ ভর্তি বাটি৷ সোনুর বাড়ির সামনে হাজির হয়ে অভিনেতার সামনেই মুখের মাস্ক খুলে বাটিতে জিভ ডোবালেন ওই যুবক৷ তারপর জিভের সাহায্যেই তৎক্ষনাৎ সাদা কাগজে ফুটিয়ে তুললেন অভিনেতার মুখের প্রতিকৃতি। এরপর যা উপজার দিলেন সোনুকে। যা দেখে অভিনেতা তো বটেই আশেপাশের অন্যান্য অনুরাগীরাও মুগ্ধ হয়ে গিয়েছিলেন।

https://www.instagram.com/p/CR88QwGKzY8/?utm_medium=copy_লিনক

হাত ব্যবহার না করেই শুধুমাত্র জিভের সাহায্যে প্রিয় অভিনেতার ছবি আঁকার জন্য ওই যুবককে প্রশংসায় ভরিয়ে তুলেছিলেন সকলেই। সোনুও হাততালি দিয়ে অভিবাদন জানান। এরকম অভিনব উপহার পেয়ে তিনি খুবই খুশি৷ এরপর সকলের সঙ্গে কেকও কাটতে দেখা যায় অভিনেতাকে।