বিমানবন্দরে প্রিয় অভিনেত্রীর সাথে সেলফির পর চুমু খেয়ে পালালো ফ্যানবয়! রইলো ভাইরাল ভিডিও
বিমানবন্দরে প্রিয় অভিনেত্রীর সাথে সেলফির পর চুমু খেয়ে পালালো ফ্যানবয়! রইলো ভাইরাল ভিডিও

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা আমাদের প্রিয় অভিনেতা-অভিনেত্রী, প্রিয় গায়ক, মডেল, খেলোয়ার সহ বিনোদন জগতের সাথে যুক্ত সকলের নানা খবর মুহূর্তে পেয়ে থাকি। বিনোদন জগতের তারকারা সকলেই সোশ্যাল মিডিয়ার সাথে যুক্ত। তাঁরা তাদের নানা ছবি, ভিডিও, নানা স্পেশাল মুহূর্ত ও তাদের বহু খুশির খবর শেয়ার করে থাকে সোশ্যাল মিডিয়ায়।

অন্যদিকে সোশ্যাল মিডিয়ার অন্যতম ক্ষেত্র হল ইন্সটাগ্রাম, ফেসবুক, ট্যুইটার। যেখানে বিনোদন জগতের সাথে যুক্ত অনেকেই তাদের ছবি, ভিডিও পোস্ট করে থাকেন। ভক্তদের কাছে নিজেদের নানা ছবি, ভিডিও আপলোড করে তাদের সব আপডেট দিয়ে থাকেন তাঁরা। তারমধ্যে হলেন বলিউডের অন্যতম জনপ্রিয় মডেল-অভিনেত্রী আরশি খান। নেটিজেনদের কাছে তিনি বেশ জনপ্রিয়। সম্প্রতি বিগবস ১৪ তে অংশগ্রহণ করেছিলেন তিনি। আর এর তিনি আরও জনপ্রিয় হয়ে ওঠেন।

উল্লেখ্য সোশ্যাল মিডিয়ায় তিনি বেশ আক্টিভ থাকেন। মাঝেমধ্যেই হট লুকে হাজির হন ও নজর কাড়েন নেটিজেনদের। আর এবার মুম্বই তাঁর সাথে সেলফি তুলে হঠাৎই হাত টেনে চুমু খেয়ে পালায় এক ফ্যান। সম্প্রতি মুম্বই বিমানবন্দরে ফ্যানেদের আবদারে সেলফি তুলছিলেন আরশি খান। আর তারমধ্যে এক যুবকের সাথেও সেলফি তোলেন অভিনেত্রী। এরপর যুবক টি একটু সরে দাঁড়ায়। তারপর আরশি সাংবাদিকদের সাথে কথা বলতে ব্যস্ত থাকলে হঠাত ওই ফ্যানবয় হাত টেনে চুমু খেয়ে পালিয়ে যান। তবে বিষয়টি অভিনেত্রী এড়িয়ে যান। আর এই ভাইরাল ভিডিওটি ইন্সটাগ্রামে পোস্ট করেন Varinder Chawla। আর ভিডিও পোস্ট হওয়া মাত্র মুহূর্তে ভাইরাল হয়ে ওঠে সোশ্যাল মিডিয়ায়। দেখুন সেই ভাইরাল ভিডিও টি..

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.