শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

১৭৫ কোটির হীরে বসানো ছিল কপালে! র‍্যাপ গায়কের কপাল থেকে হীরে ছিনিয়ে পালালো অনুগামীরা

০৪:৪০ পিএম, সেপ্টেম্বর ১৩, ২০২১

১৭৫ কোটির হীরে বসানো ছিল কপালে! র‍্যাপ গায়কের কপাল থেকে হীরে ছিনিয়ে পালালো অনুগামীরা

বংনিউজ২৪x৭ ডেস্কঃ কথায় আছে সোনার কপাল হীরের কপাল। এবার কথায় নয় কাজেও করে দেখালেন আমেরিকার বিখ্যাত আমেরিকান র‌্যাপার (Rapper) লিল উজি ভার্ট (Lil Uzi Vert)। কপালে বসিয়েছিলেন হীরে। একদমই ঠিক পড়েছেন কপালে কেটে বসিয়ে ছিলেন হীরে। আর যেমন তেমন নয়। গোলাপি রঙের ১৭৫ কোটি টাকার হীরে। এই হীরে কপালে বসিয়ে নেট দুনিয়ায় শোরগোল ফেলেছিলেন তিনি।

তবে শেষ রক্ষা আর হল না। রাখতে পারলেন না হীরের কপাল। লাইভ শো টে এসে খোয়ালেন ১৭৫ কোটির হীরে। একটি অনুষ্ঠান করতে এসে লোকেদের ভিড়ে তিনি নেমে পড়েন। আর আবেগের বসে এই কাজেই ঘটে বিপত্তি। ভিড়ের মধ্যে নামার সঙ্গে সঙ্গেই রীতিমতো তাঁর কপাল কেটে চুরি হয় ১৭৫ কোটির হীরে। ভিড়ের মধ্যে তিনি কিছুই বুঝে উঠতে পারেন না। নিমেষেই কপাল কেটে চুরি হয় তাঁর সখের হীরে।

https://twitter.com/KilroyNikolay/status/1434861908968886277

তবে আপাতত সুস্থ লিল। কিন্তু হীরের শোকে তিনি হতবাক। এতো কিছু করেও ঠিক রাখতে পারলেন না সখের হীরেকে। তিনি জানান যাতে চুরি না হয় সেই কারনেই তিনি কপালে বসিয়েছিলেন এই হীরে। ২০১৭ সালে এই হীরে নজর কাড়ে তাঁর। আর তখনই সিদ্ধান্ত নেন এই ১৭৫ কোটির হীরে কেনার। তারপরই কপাল কেটে হীরে বসানোর উদ্যোগ নেন। তবে তখন কে জানত এতো কিছু করেও শেষ রক্ষা হবে না কপালের মণির।