দুই কিশোরীকে ধর্ষণের অভিযোগ বাবা ও ছেলের বিরুদ্ধে! ‘গুণধর’ বাবা-ছেলের কীর্তিতে তাজ্জব গোটা গ্রাম

দুই কিশোরীকে ধর্ষণের অভিযোগ বাবা ও ছেলের বিরুদ্ধে! ‘গুণধর’ বাবা-ছেলের কীর্তিতে তাজ্জব গোটা গ্রাম
দুই কিশোরীকে ধর্ষণের অভিযোগ বাবা ও ছেলের বিরুদ্ধে! ‘গুণধর’ বাবা-ছেলের কীর্তিতে তাজ্জব গোটা গ্রাম / প্রতীকী ছবি

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ ‘গুণধর’ বাবা-ছেলের কীর্তি, বলা ভাল কুকীর্তিতে মাথা হেট গোটা গ্রামের! বাবা-ছেলে মিলে দুই কিশোরীকে ধর্ষণ করেছে বলে অভিযোগ। ইতিমধ্যেই তাদের বিরুদ্ধে Pocso ধারায় মামলা দায়ের করা হয়েছে। তবে, অভিযুক্তদের এখনও ধরা সম্ভব হয়নি। তাদের খোঁজে তল্লাশি শুরু হয়েছে।

জানা গিয়েছে, ৫০ বছরের বাপাইয়া এবং তার ছেলে এম নুকালু ভাইজাগের অচ্যুতাপুরমের একটি গ্রামে কবাডি প্রশিক্ষণ চালায়। সেখানেই প্রশিক্ষণের নাম করে, ওই দুই কিশোরীকে বাবা-ছেলে মিলে ধর্ষণ করে বলে অভিযোগ। প্রথমদিকে, ভয়ে তাদের সঙ্গে হওয়া যৌন নির্যাতনের কথা জানাতে পারেনি দুই নির্যাতিতা। কিন্তু পরবর্তীতে আর না পেরেই, বাড়িতে সব কথা খুলে বলে ওই দুই কিশোরী। এরপরেই অচ্যুতাপুরম থানায় অভিযোগ দায়ের করে নির্যাতিতাদের পরিবার।

এরপর দুই নির্যাতিতার অভিযোগের ভিত্তিতেই, পুলিশ ওই বাবা-ছেলের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ এবং ৫০৬ নম্বর ধাররিমাম্লা রুজু করেছে পুলিশ। এর পাশাপাশি Pocso-র অধীনেও মামলা দায়ের হয়েছে। এর পাশাপাশি ওই দুই নির্যাতিতার চিকিৎসারও ব্যবস্থা করা হয়।

অন্যদিকে, এই ঘটনার পর থেকেই এলাকা ছেড়ে পালিয়েছে দুই অভিযুক্ত। তাদের উদ্দেশে তল্লাশি শুরু করেছে পুলিশ। উল্লেখ্য, গত সপ্তাহেই হায়দরাবাদের সিঙ্গারেনী কলোনিতে ৬ বছরের এক শিশুকন্যাকে ধর্ষণ করে খুন করা হয়।