বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

খানিকটা সুস্থ! ফিরহাদের মেডিকেল রিপোর্ট গেলো দিল্লীতে

০৮:৩৩ এএম, মে ২০, ২০২১

খানিকটা সুস্থ! ফিরহাদের মেডিকেল রিপোর্ট গেলো দিল্লীতে

আগের থেকে এখন অনেকটাই ভালো আছেন রাজ্যের নতুন পরিবহন মন্ত্রী ফিরহাদ হাকিম। বৃহস্পতিবার সকালে প্রেসিডেন্সি জেল সূত্রে খবর এমনটাই। এমনকি জ্বরও খানিকটা কমেছে বলেই খবর। পাশাপাশি তাঁর শারীরিক দেখভালের তত্ত্বাবধানে রয়েছেন জেলের সিনিয়র মেডিক্যাল অফিসার পিকে ঘোষ। নারদ কাণ্ডে সিবিআই ফিরহাদ হাকিম, সুব্রত মুখোপাধ্যায়, মদন মিত্র এবং শোভন চট্টোপাধ্যায়কে গ্রেফতার করার পর সোমবার রাতেই অসুস্থ হয়ে পড়েন সুব্রত মুখোপাধ্যায়, মদন মিত্র এবং শোভন চট্টোপাধ্যায়রা। এদিকে প্রথম দিকে ঠিক থাকলেও মঙ্গলবার বেলা বাড়ার সঙ্গে সঙ্গে অসুস্থ হয়ে পড়েন ফিরহাদও। তাঁর জ্বর ও পেট ব্যাথা শুরু হয়।

এরপরে তাঁকে এসএসকেমে নিয়ে যেতে চাইলেও তিনি রাজি হননি। এরপর জেলার হাসপাতালেই চিকিৎসা চলছিল তাঁর। চিকিৎসকরা করোনা পরীক্ষা করার পরামর্শ দেন। সেই রিপোর্ট যদিও নেগেটিভ এসেছে।

এদিকে, হাসপাতালের রিপোর্ট নিয়ে সন্দেহ প্রকাশ করেছে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা। এসএসকেএমের রিপোর্ট কতটা ঠিক তা জানতে এবার নিজস্ব মেডিক্যাল বোর্ড গঠন করার কথা ভাবছে সিবিআই। এইমসের পাঁচ বিশিষ্ট চিকিৎসককে নিয়ে এই টিম গঠন করা হতে পারে। হাসপাতালের মেডিক্যাল রিপোর্ট পাঠানো হয়েছে দিল্লিতে। অন্যদিকে, জেলের হাসপাতাল ফিরহাদ হাকিমের যে মেডিক্যাল রিপোর্ট দিয়েছে সেই রিপোর্টও ইতিমধ্যেই সিবিআইকে পাঠানো হয়েছে। সিবিআই সেই রিপোর্ট দিল্লিতে পাঠিয়েছে।