বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪

করোনা কালে ডাক্তারদের কুকথা বলার জেরে কমেডিয়ান সুনীল পালের বিরুদ্ধে FIR!

০৫:২৮ পিএম, মে ৬, ২০২১

করোনা কালে ডাক্তারদের কুকথা বলার জেরে কমেডিয়ান সুনীল পালের বিরুদ্ধে FIR!

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা আমাদের প্রিয় অভিনেতা-অভিনেত্রী, প্রিয় গায়ক, মডেল, কমেডিয়ান, খেলোয়ার সহ বিনোদন জগতের সাথে যুক্ত সকলের নানা খবর মুহূর্তে পেয়ে থাকি। বিনোদন জগতের তারকারা সকলেই সোশ্যাল মিডিয়ার সাথে যুক্ত। সোশ্যাল মিডিয়ার অন্যতম ক্ষেত্র হল ইন্সটাগ্রাম, ফেসবুক, ট্যুইটার। যেখানে বিনোদন জগতের সাথে যুক্ত অনেকেই তাদের ছবি, ভিডিও পোস্ট করে থাকেন। ভক্তদের কাছে নিজেদের নানা ছবি, ভিডিও আপলোড করে তাদের সব আপডেট দিয়ে থাকেন তাঁরা। তারমধ্যে হলেন অন্যতম কমেডিয়ান সুনীল পাল। আর এবার করোনা কালে ডাক্তারদের কুকথা বলার জেরে মানহানির মামলায় জড়ালেন কমেডিয়ান সুনীল পাল।

প্রসঙ্গত এই করোনা পরিস্থিতিতে প্রথম শ্রেনীর যোদ্ধা হলেন চিকিৎসকরা। দিন-রাত অক্লান্ত পরিশ্রম করে চিকিৎসকরা করোনা রোগীদের সুস্থ করে তুলছেন। এমনকি আক্রান্ত হচ্ছেন অনেক চিকিৎসকও। তবে এবার এই চিকিৎসকদের কুকথা বললেন কমেডিয়ান সুনীল পাল। আর সামনে এলো সেই বিতর্কিত ভিডিও। ভিডিওতে সুনীল পাল বলেন, চিকিৎসকরা ভগবানের রূপ, তবে বর্তমানে তাঁরা শয়তানের রূপ ধারণ করেছেন। ৯০ শতাংশ চিকিৎসক কে শয়তান এবং চোর বলেন কমেডিয়ান। এছাড়া তিনি বলেন, রোগীদের ভয় দেখিয়ে প্রচুর পরিমাণে টাকা আর্তস্বাদ করছেন চিকিৎসকরা। শয়তানের পোশাক পরে অক্সিজেন নেই, বেড নেই এইসব বলে রোগীদের ভয় দেখাচ্ছেন চিকিৎসকরা।

উল্লেখ্য তাঁর এরূপ মন্তব্যে ঝড় উঠে সোশ্যাল মিডিয়ায়। অন্যদিকে এই কুকথা জেরে চিকিৎসকদের একাংশ অন্ধেরি থানায় (Andheri Police Station) মানহানির মামলা করেন সুনীল পালের বিরুদ্ধে। মামলা করা হয়েছে ভারতীয় দণ্ডবিধির ৫০০ এবং ৫০৫ ধারায়। যদিও তবে জানা গেছে পুলিসের তরফে এখনও কোনও নোটিস আসেনি সুনীলের কাছে। তবে নিজের বক্তব্যে স্থির রয়েছেন সুনীল। তিনি জানান, তাঁর কথায় কেউ আঘাত পেয়ে থাকলে তিনি ক্ষমাপ্রার্থী। তবে তিনি এও বলেন যে তিনি সব চিকিৎসকদের কথা বলেননি, তিনি ৯০ শতাংশ চিকিৎসকেরর কথা বলেছেন।