দিল্লির প্রতাপ নগর এলাকায় কারখানায় ভয়াবহ আগুন! মৃত্যু একজনের

দিল্লির প্রতাপ নগর এলাকায় কারখানায় ভয়াবহ আগুন! মৃত্যু একজনের
দিল্লির প্রতাপ নগর এলাকায় কারখানায় ভয়াবহ আগুন! মৃত্যু একজনের / প্রতীকী ছবি

বংনিউজ২৪x৭ডিজিটাল ডেস্কঃ দিল্লির প্রতাপ নগর এলাকায় এক কারখানায় আজ সকালে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ঘটনাস্থলে রয়েছে দমকলের ২৮ টি ইঞ্জিন। চলছে আগুন নেভানোর কাজ। এই ঘটনায় একজনের মৃত্যু হয়েছে এবং এক দমকল কর্মী আহত হয়েছেন বলে সূত্রের খবর। আহত দমকল কর্মীকে ইতিমধ্যেই হাসপাতালে ভর্তি করা হয়েছে। শেষ খবর পাওয়া পর্যন্ত জানা গিয়েছে যে, আগুন অনেকটাই নিয়ন্ত্রণে এসেছে।

জানা গিয়েছে, দিল্লির প্রতাপ নগর এলাকায় ওই কারখানায় নানা প্রসাধনী দ্রব্য, খেলনা এবং ব্যাগ তৈরি করা হত। শনিবার, অর্থাৎ আজ সকালে, ভোররাত পৌনে চারটে নাগাদ হঠাৎ করেই সিলিন্ডার ফেটে আগুন লাগে। মুহূর্তের মধ্যেই এই আগুন ছড়িয়ে পড়ে চারদিকে। যে মুহূর্তে এই অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটে, সেই সময় কারখানার ভিতরে প্রায় ৪০ জন কর্মচারী ছিলেন।

জানা গিয়েছে যে, আগুন লাগার পর, অনেকেই বাইরে বেরিয়ে আসতে সক্ষম হন। তবে, পরে আগুন নেভাতে গিয়ে একজনের দেহ উদ্ধার হয়। এই কারখানায় আগুন লাগার পর, প্রথমে ১৮ টি ইঞ্জিন আগুন নেভানোর কাজে এলেও, পড়ে আরও ১২ টি ইঞ্জিন আসে। আগুন নেভানোর পাশাপাশি শুরু হয় উদ্ধারকাজও।

এই মুহূর্তে ওই কারখানার ভিতরে আর কেউ আটকে আছেন কিনা, তা জানার চেষ্টা করছেন দমকল কর্মীরা। ঘটনাস্থলে রয়েছেন পুলিশ এবং প্রশাসনের আধিকারিকরাও। এদিকে এই আগুন লাগার ঘটনায় এলাকায় তীব্র চাঞ্চল্যের সৃষ্টি হয়।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.