অসন্তুষ্ট নেতাদের বাগে আনতে বৈঠকে পুরমন্ত্রী, ডাকলেন রাজকেও

অসন্তুষ্ট নেতাদের বাগে আনতে বৈঠকে পুরমন্ত্রী, ডাকলেন রাজকেও
Image source: twitter post by @FirhadHakim

অসন্তুষ্ট নেতাদের বাগে আনতে রবিবার ব্যারাকপুরে বৈঠকে বসেন রাজ্যের পুর ও নগরোন্নয়নমন্ত্রী ববি হাকিম। ওই কেন্দ্রে তৃণমূল প্রার্থী হয়েছেন রাজ চক্রবর্তী৷ তাঁর সঙ্গে বিরোধী নেতার হাত মিলিয়ে দিলেন পুরমন্ত্রী।

এদিকে প্রার্থী হয়ে রাজ বলেন, ”আমার জন্ম কাঁচরাপাড়ায়, হালিশহরে আমি বড় হয়েছি, নৈহাটিতে আমার কলেজ। বারাকপুরের সমস্ত অলিগলি চিনি। কর্মসূত্রে আমি কলকাতায় থাকলেও আমার হালিশহরে বাড়ি রয়েছে। মনেপ্রাণে আমি ওই এলাকার মানুষ, ওই ইমোশনটা বুঝি। তাই কঠিন না ভেবে, কীভাবে মানুষের কাছে পৌঁছব, মানুষ কী চায়, সেটা বোঝা দরকার। আমি সেটা বুঝতে পারলে মানুষ আমায় ভোট দেবেন। আমার বিশ্বাস, মানুষ আমার পাশে থাকবেন। আজকে এই দলে আছি, কাল অন্য দলে চলে যাব না, সেই প্রতিশ্রুতি আমি দেব। আমি কথা দিচ্ছি এই আসনটি জিতে দিদিকে উপহার দেব।”

কিন্তু কয়েক ঘন্টার মধ্যেই স্থানীয় তৃণমূল নেতা উত্তম দাস প্রকাশ্যেই জেহাদ জানান। রবিবার ফিরহাদ দুটি ছবি যুক্ত করে টুইটে জানান, “এনসিসি ক্লাবে দলের স্থানীয় নেতৃত্বের সঙ্গে আজ আলোচনা করেছি। তাতে রাজ চক্রবর্তীও ছিলেন”৷

সূত্রের খবর, ক্লাব ঘরে উত্তম দাসও ছিলেন ওই বৈঠকে ৷ ‘আমাদের গণ্ডগোল ছিল, আলোচনা করে মিটিয়ে নিয়েছি’ জানান রাজ চক্রবর্তী ৷ এরপর ক্রিকেট খেলেন তাঁরা। ব্যাট করেন রাজ ৷ বল হাতে দেখা যায় উত্তম দাসকে।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.