বৃহস্পতিবার, ০৭ জুলাই, ২০২২

প্রথম ঝলক! ক্যামেরাবন্দি বিরাট অনুষ্কার কন্যা ভামিকার ছবি

০৪:২১ পিএম, ডিসেম্বর ১৭, ২০২১

প্রথম ঝলক! ক্যামেরাবন্দি বিরাট অনুষ্কার কন্যা ভামিকার ছবি

ভারতের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি এবং অভিনেত্রী অনুষ্কা শর্মার প্রথম কন্যা সন্তান ভামিকার জন্মগ্রহণের পর থেকে অতি গোপনীয়তার সাথে চলছে সমস্ত কিছু কাজ। যাতে করে কোনোভাবেই ক্যামেরার সামনে ভামিকার ছবি না এসে যায় সেই চেষ্টাই করে চলেছে ওই জুটি। কিন্তু কথায় আছে 'বজ্র আঁটুনি ফসকা গিরে,' তেমনটাই ঘটলো। শেষ রক্ষা আর হলোনা প্রকাশ্যে এলো ভামিকার মুখ!

দক্ষিণ আফ্রিকায় টেস্ট সিরিজ উপলক্ষ্যে গতকাল মুম্বই বিমানবন্দরে ভারতীয় দলের বাস পৌঁছে যায়। আর পাপারাৎজিরা ঘিরে ধরে ছবি তোলার জন্য। প্রথমে বিরাট কোহলি বাস থেকে নামেন ঠিক তারপরেই বুকে ভামিকাকে জড়িয়ে অনুষ্কা নামেন। বিরাটের নিষেধাজ্ঞা সত্ত্বেও ফটোগ্রাফাররা অনুষ্কার বুকে থাকা ভামিকার ছবি তুলে নেন।

এক বছর বয়সী খুদে ভামিকাকে দেখার পর রীতিমতো উচ্ছাসিত অনুরাগীরা। এই দিনের অপেক্ষাতেই ছিলেন সবাই। এক ঝলক দেখার আশায়। যতটুকু দেখা গিয়েছে তাতে বোঝাই যায় বিরাট অনুষ্কার মুখের আদলে ভামিকা দেখতে হয়েছে। শৈশবে কিছুটা অনুষ্কার মতোই ভামিকা। তবে ওই মুহূর্তে এক মজার ঘটনাও ঘটে যায়। বাবা মা দেখতে দিতে না চাইলে কি হবে ছোট ভামিকা কিন্তু ক্যামেরার দিকে এক ঝলক তাকিয়ে ফেলেছে।

[caption id="attachment_43908" align="aligncenter" width="1166"]first-look-of-vamika-has-been-revealed-in-paparazzi-camera first-look-of-vamika-has-been-revealed-in-paparazzi-camera[/caption]

চলতি বছরের ১১ জানুয়ারি ভামিকা আসার পর থেকেই সবসময় বিরাট অনুষ্কা সোশ্যাল মিডিয়া থেকে তাকে দূরে রাখার চেষ্টাই করে গেছেন। বর্তমানে বাবার সমস্ত সফরের সঙ্গী কিন্তু ভামিকা। কিছুদিন আগে এক সাক্ষাৎকারে এই প্রসঙ্গে বিরাট বলেছিলেন যে কিভাবে ভামিকা আসার পর তাদের জীবনে আমুল পরিবর্তন এসেছে। খুশিতে ভরে গিয়েছে জীবন।

তবে দক্ষিণ আফ্রিকার টেস্ট সিরিজ খেলা নিয়ে শোনা গিয়েছিলো বিরাট নাকি ভামিকার এক বছরের জন্মদিন পালনের জন্য টেস্ট সিরিজ খেলবেন না কিন্তু অবশেষে সব জল্পনা উড়িয়ে দিয়ে তিনি খেলার কথা ঘোষণা করেছেন। বিসিসিআই এর সাথে বর্তমানে একদিনের ক্রিকেটে অধিনায়কত্ব থেকে সরিয়ে দেওয়ার বিষয়ে এক বিতর্কে জড়িয়েছেন বিরাট কোহলি ।