জনপ্রিয় কার্টুন ‘টম & জেরি’ থেকে অনুপ্রাণিত হয়ে গালিচা তৈরি করলেন ফ্লোরিডার শিল্পী! মুহূর্তেই ভাইরাল নেটদুনিয়ায়

জনপ্রিয় কার্টুন 'টম & জেরি' থেকে অনুপ্রাণিত হয়ে গালিচা তৈরি করলেন ফ্লোরিডার শিল্পী! মুহূর্তেই ভাইরাল নেটদুনিয়ায় / Image Source- Tweeted By @nellaf
জনপ্রিয় কার্টুন 'টম & জেরি' থেকে অনুপ্রাণিত হয়ে গালিচা তৈরি করলেন ফ্লোরিডার শিল্পী! মুহূর্তেই ভাইরাল নেটদুনিয়ায় / Image Source- Tweeted By @nellaf

আপনি কি কার্টুন দেখতে পছন্দ করেন? বিশেষ করে ‘টম & জেরি’ কার্টুন শোটি কি আপনার অন্যতম পছন্দের? তাহলে আপনার জন্য রয়েছে বিশেষ এক খবর! সম্প্রতি একটি গালিচার ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলেন ফ্লোরিডার এক শিল্পী৷ যা দেখে চমকপ্রদ হয়েছেন নেটজনতাও।

গালিচাটির বিশেষত্ব হল, সেটি জনপ্রিয় কার্টুন শো ‘টম & জেরি’র টমের চেহারার ওপর ভিত্তি করে তৈরি করা। তবে টমের সাধারণ চেহারাটি নয়, বরং কোথাও আঘাতপ্রাপ্ত হয়ে যেরকম চ্যাপ্টা আকার ধারণ করে টম! ঠিক সেই আকৃতিতেই বানানো হয়েছে গালিচাটি। প্রসঙ্গত, ‘টম & জেরি’ এমনই একটি কার্টুন সিরিজ, যেখানে বিড়াল টমের সঙ্গে ইঁদুর জেরির তিক্ত-মধুর প্রতিদ্বন্দ্বিতার সম্পর্ক দেখানো হয়। সেই শোতে টম প্রায়ই আঘাতপ্রাপ্ত হয়৷ ফলে তার চেহারা বিভিন্ন আকৃতি ধারণ করে।

দেখুন পোস্টটিঃ

সম্প্রতি ফ্লোরিডার শিল্পী নেলাফ তাঁর টুইটার অ্যাকাউন্টে পোস্ট করেন গালিচাটির ছবি। ক্যাপশনে লেখেন, “আমি এই টম অ্যান্ড জেরি গালিচাটি মূল কার্টুন থেকে অনুপ্রাণিত করে তৈরি করেছি”। তারপরই সেটি ভাইরাল হয়ে ওঠে। পাশাপাশি নেলাফ এও লেখেন এই রকম আরও কিছু গালিচা তিনি বানাচ্ছেন। সেগুলির সম্পর্কে জানতে গেলে তাঁকে অবশ্যই ফলো করতে হবে।

নেলাফের পোস্টটিতে ইতিমধ্যেই দশ লক্ষেরও বেশি লাইক পড়ে গিয়েছে। কয়েক হাজারের বেশি রিটুইটও হয়েছে সেটি। এছাড়াও নানা মজাদার মন্তব্যে কমেন্ট সেকশনটি মাতিয়ে রেখেছেন নেটিজেনরা।

মন্তব্যগুলি দেখুনঃ

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.