শূন্যে উড়ন্ত বড়া পাও! ধোসা বিক্রেতার ভিডিও নিমেষেই ভাইরাল নেটদুনিয়ায়

শূন্যে উড়ন্ত বড়া পাও! ধোসা বিক্রেতার ভিডিও নিমেষেই ভাইরাল নেটদুনিয়ায় / Image Source- Screengrab from Video Uploaded on YouTube by @Aamchi Mumbai
শূন্যে উড়ন্ত বড়া পাও! ধোসা বিক্রেতার ভিডিও নিমেষেই ভাইরাল নেটদুনিয়ায় / Image Source- Screengrab from Video Uploaded on YouTube by @Aamchi Mumbai

সোশ্যাল মিডিয়ার দৌলতে ইদানীং যে কোনও বিষয়ই বেশ ভাইরাল হয়ে উঠছে। সে কোনও ছবি হোক বা ভিডিও। বিশেষত তা যদি খাবার বিষয়ক কিছু হয় তো আর কথাই নেই! নিমেষের মধ্যেই নেটিজেনদের দৃষ্টি আকর্ষণ করছে সেগুলি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে উঠেছে এমনই এক ভিডিও। যেখানে দেখা যাচ্ছে, শূন্যে উড়ছে বড়া পাও! তারপর তা গিয়ে পড়ছে প্লেটে। দোকানদারের এহেন কৌশলীতে মজে রয়েছেন ক্রেতারাও।

নেটমাধ্যমে ভিডিওটি শেয়ার করেছে ‘আমচি মুম্বই’ নামক এক YouTube চ্যানেল। ক্যাপশনে লেখা, ‘ফ্লাইং বড়া অফ মুম্বই’। ইতিমধ্যেই প্রায় সাড়ে তিন লক্ষ ভিউ হয়ে গিয়েছে সেটির। কমেন্টের সংখ্যাও ৩০০ ছাড়িয়েছে। এমনকি ভিডিওটি এতই জনপ্রিয় হয়ে উঠেছে যে ভারতের বাইরে পাকিস্তানের মানুষদেরও মন জয় করেছে সেটি।

ঠিক কী রয়েছে ভিডিওটিতে? সেখানে প্রথমে দর্শকদের কাছে একটি স্টলের বর্ণনা দেওয়া হচ্ছে। তারপরেই দেখা যাচ্ছে, স্টলটির মালিককে। যিনি এক অদ্ভুত কায়দায় বড়া পাও তৈরি করছেন। প্রথমে একটি স্প্যাটুলা দিয়ে শূন্যে উড়িয়ে দিচ্ছেন বড়া। তারপরই হাত দিয়ে সেটিকে লুফে নিচ্ছেন তিনি। চোখের পলক ফেলতে না ফেলতেই ঘটে যাচ্ছে এই ঘটনাটি। এতটাই দ্রুত স্টলটির মালিকের কেরামতি।

জানা গিয়েছে, মুম্বইয়ের বোরা বাজার স্ট্রিটের মঙ্গেশ শিনয় স্ট্রিটে অবস্থিত এই স্টল। মালিকের নাম রঘু। দীর্ঘদিন ধরেই এই অঞ্চলে জনপ্রিয় দক্ষিণ ভারতীয় খাবার পরিবেশন করে আসছেন তিনি। মাখন গলিয়ে তাতে পেঁয়াজ, ক্যাপসিকাম, বিটরুট, বাঁধাকপি আর নানা সুস্বাদু মশলা মিশিয়ে তৈরি এই বড়া পাওয়ের দাম মাত্র ১৫ টাকা৷ শূন্যে উড়িয়ে তা-ই ক্রেতাদের প্লেটে ফেলছেন তিনি। সেই ভিডিওই এখন ভাইরাল নেটমাধ্যমে।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.