শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

করোনাকালে গম্ভীরের ফাউন্ডেশনকে ১ কোটি টাকা দান করে সাহায্যের হাত বাড়ালেন অক্ষয় কুমার

০৪:১৬ পিএম, এপ্রিল ২৬, ২০২১

করোনাকালে গম্ভীরের ফাউন্ডেশনকে ১ কোটি টাকা দান করে সাহায্যের হাত বাড়ালেন অক্ষয় কুমার

করোনার দাপটে কার্যত ধুঁকছে গোটা দেশ! নিত্যদিনই চড়ছে সংক্রমণের গ্রাফ। গত ২৪ ঘণ্টায় দেশে আক্রান্তের সংখ্যা সাড়ে ৩ লক্ষের কাছাকাছি। ক্রমশ ভয়াবহ হচ্ছে পরিস্থিতি। এই অবস্থায় করোনা আক্রান্তদের পাশে দাঁড়াতে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন অভিনেতা অক্ষয় কুমার। সম্প্রতি প্রাক্তন ক্রিকেটার তথা বর্তমান রাজনীতিবিদ গৌতম গম্ভীরের দিল্লি কেন্দ্রিক সমাজসেবী সংস্থা 'গৌতম গম্ভীর ফাউন্ডেশন'কে ১ কোটি টাকা দান করলেন এই বলিউড তারকা।

সম্প্রতি ট্যুইটারের মাধ্যমে সে কথা জানালেন গম্ভীর স্বয়ং৷ সেখানে তিনি লেখেন, "এই অন্ধকার সময়ে প্রতিটি সাহায্যই আশার আলো হয়ে আসে। অক্ষয় কুমারের দেওয়া টাকা অসহায়দের খাবার, ওষুধ এবং অক্সিজেন জোগানের কাজে লাগবে।" পাশাপাশি এই সাহায্যের জন্য বলিউড তারকাকে অজস্র ধন্যবাদও জানিয়েছেন গম্ভীর।

[embed]https://twitter.com/GautamGambhir/status/1385930232784244737?s=20[/embed]

প্রসঙ্গত, গত বছর করোনাকালীন পরিস্থিতি সামলাতে পিএম কেয়ারস ফান্ডেও ২৫ কোটি টাকা দিয়েছিলেন অক্ষয় কুমার। দিন কয়েক আগে তিনি নিজেই করোনা আক্রান্ত হন। প্রথমে বাড়িতে চিকিৎসা চললেও পরে হাসপাতালে ভর্তি করানো হয় অভিনেতাকে। এরপর সম্পূর্ণ সুস্থ হয়ে গত ১২ এপ্রিল বাড়ি ফেরেন তিনি। তারপরই গম্ভীরের সংস্থার দিকে সাহায্যের হাত বাড়িয়ে দেন বলিউড তারকা।