‘শরীরে অক্সিজেনের ঘাটতি মেটাতে গাছ লাগান’ বলে নেটিজেনদের ট্রোলের শিকার কঙ্গনা রানাউত!

'শরীরে অক্সিজেনের ঘাটতি মেটাতে গাছ লাগান' বলে নেটিজেনদের ট্রোলের শিকার কঙ্গনা রানাউত!
'শরীরে অক্সিজেনের ঘাটতি মেটাতে গাছ লাগান' বলে নেটিজেনদের ট্রোলের শিকার কঙ্গনা রানাউত!

করোনা আতঙ্কে কার্যত জেরবার গোটা দেশ। দিনের পর দিন চড়ছে করোনার গ্রাফ। পাল্লা দিয়ে বাড়ছে সংক্রমণের হারও। এরই মধ্যে সারা দেশে ঘাটতি দেখা দিচ্ছে হাসপাতালের বেড বা ভ্যাকসিনের। অক্সিজেন বা ভেন্টিলেটরও অমিল। এদিকে করোনা আক্রান্তের সংখ্যার কমতি নেই। গত দুদিনে সারা দেশে নতুন আক্রান্তের সংখ্যা প্রায় ৩ লাখ৷ মারাও গিয়েছেন বহু মানুষ৷ এই অবস্থায় পরিস্থিতি সামলাতে রীতিমতো হিমশিম খাচ্ছেন চিকিৎসকেরাও।

এরকম পরিস্থিতিতে দেশজুড়ে অক্সিজেনের হাহাকার যখন চরমে, সেসময় ঘাটতি মেটানোর সমাধান নিয়ে হাজির হলেন অভিনেত্রী কঙ্গনা রানাউত। কী সেই সমাধান? বৃহস্পতিবার টুইটের মাধ্যমে একটি ভিডিও শেয়ার করে তিনি লেখেন, কেউ যদি অক্সিজেনের অভাব বোধ করেন, তাহলে সেই সমস্যার স্থায়ী সমাধান হল গাছ লাগানো। তা যদি না পারেন তাহলে অন্তত গাছ কাটবেন না। পাশাপাশি তিনি পুরনো জামাকাপড় পুনর্ব্যবহার, নিরামিষ খাওয়া এবং জৈব পদ্ধতিতে জীবনযাপন করার কথাও বলেন। কঙ্গনা জানান এগুলিই হচ্ছে সমস্যা স্থায়ী সমাধান।

তবে এরপরই নেটিজেনদের ট্রোলের মুখে পড়েন অভিনেত্রী। তাঁর বুদ্ধি নিয়ে প্রশ্ন তোলা থেকে শুরু করে কুরুচিকর সব মিমে ভরে ওঠে নেটদুনিয়া। এমনকি তাঁর নিজের অক্সিজেন প্রয়োজন হলে অক্সিজেন সিলিন্ডার ব্যবহার না করে এমন উপায়ই অবলম্বন করতেও বলা হয় তাঁকে। বোঝাই যাচ্ছে, বিতর্ক যেন অভিনেত্রীর পিছু ছাড়ে না। এবারও জনসাধারণের উদ্দেশ্যে পাঠানো বার্তা যেন তাঁর দিকেই বুমেরাং হয়ে ফিরে এল।

 

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.