বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

সম্পূর্ণ সুস্থ হয়ে আজ বাড়ি ফিরলেন রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য ও তাঁর স্ত্রী

০৫:৩৫ পিএম, জুন ৯, ২০২১

সম্পূর্ণ সুস্থ হয়ে আজ বাড়ি ফিরলেন রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য ও তাঁর স্ত্রী

বংনিউজ২৪x৭ ডেস্কঃ বর্তমানে সুস্থ আছেন রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য ও তাঁর স্ত্রী। গত ২ রা জুন উডল্যান্ডস থেকে বুদ্ধদেব ভট্টাচার্য ও তাঁর স্ত্রী মীরা ভট্টাচার্য ছাড়া পেয়েছিলেন। তবে সূত্র মারফৎ জানা যায়, বুদ্ধ বাবুর কন্যা অসুস্থ হয়ে পরেন। আর সেকারণে চিকিৎসার সুবিধার্থে সিআইটি রোডের মেরিল্যান্ড নার্সিংহোমে তিনজনই ভর্তি হন। আর আজ সম্পূর্ণ সুস্থ হয়ে বাড়ি ফিরলেন রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য ও তাঁর স্ত্রী।

তবে জানা গেছে, বাড়ি ফিরলেও আপাতত চিকিৎসকদের নজরদারিতেই থাকতে হবে বুদ্ধদেব বাবু কে। ইতিমধ্যেই করোনা গাইডলাইন মেনে তিনি ২১ দিন কাটিয়ে ফেলেছেন। তাঁর শরীরে অ্যান্টিবডি রিপোর্টও স্বাভাবিক আছে বলেই জানা গেছে।

উল্লেখ্য, গত ১৮ মে করোনায় আক্রান্ত হল প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য ও তাঁর স্ত্রী। মীরা দেবীর শ্বাসকষ্ট হতে শুরু করলে রাতেই তাকে উডল্যান্ডস হাসপাতালে ভর্তি করা হয়। তবে রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য হাসপাতালে ভর্তি হতে না চাওয়ায় বাড়িতেই তার চিকিৎসা চলছিল। তবে হঠাৎ করেই রক্তে অক্সিজেনের মাত্রা কমে ৮৫-র নিচে চলে যায় বুদ্ধদেব বাবুর৷ এরপরেই গত ২৫ মে তাঁকে তড়িঘড়ি উডল্যান্ডস্ হাসপাতালে ভর্তি করা হয়।

অন্যদিকে সুস্থ হয়ে বাড়ি ফেরেন বুদ্ধদেব বাবুর স্ত্রী মীরা দেবী। তবে বুদ্ধদেব ভট্টাচার্য হাসপাতালে ভর্তি হওয়ার পর, প্যানিক অ্যাটাক হয়ে স্ত্রী মীরা দেবীর। যার জেরে তাঁকেও ফের ভর্তি করা হয় হাসপাতালে। বুদ্ধদেব বাবুর চিকিৎসার জন্য তৈরি হয় মেডিক্যাল বোর্ড। চিকিৎসকদের তত্বাবধানে বর্তমানে সুস্থ তিনি। তবে এখনও কিছুদিন চিকিৎসকদের নজরদারিতেই থাকবেন বাড়িতে।