শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

ফের করোনার থাবা রাজনৈতিক মহলে! প্রয়াত হলেন নলহাটি বিধানসভার প্রাক্তন বিধায়ক মইনুদ্দিন শামস

০১:৪১ পিএম, মে ২৩, ২০২১

ফের করোনার থাবা রাজনৈতিক মহলে! প্রয়াত হলেন নলহাটি বিধানসভার প্রাক্তন বিধায়ক মইনুদ্দিন শামস

বংনিউজ২৪x৭ ডেস্কঃ করোনার জেরে নাজেহাল দেশ সহ রাজ্যবাসী। বর্তমানে করোনায় হ্রাস পাচ্ছে দৈনিক সংক্রমণের সংখ্যা সহ মৃত্যু সংখ্যাও। তারসাথে বৃদ্ধি পাচ্ছে সুস্থতার হার। করোনা আক্রান্ত হয়ে সাধারণ মানুষ থেকে শুরু করে নামী ব্যক্তি অনেকেই মারা যাচ্ছেন। আর এবার প্রয়াত হলেন রাজ্যের এক প্রবীণ রাজনীতিবিদ, নলহাটি বিধানসভার প্রাক্তন বিধায়ক মইনুদ্দিন শামস।

প্রসঙ্গত জানা গেছে, করোনার উপসর্গ নিয়ে গত এক সপ্তাহ ধরে দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি ছিলেন প্রাক্তন বিধায়ক মইনুদ্দিন শামস। তারপর ধীরে ধীরে তার শারীরিক অবস্থার অবনতি ঘটে। তবে শেষ রক্ষা হল না, রবিবার ভোরে বেসরকারি হাসপাতালেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন নলহাটি বিধানসভার প্রাক্তন বিধায়ক মইনুদ্দিন শামস।

উল্লেখ্য প্রথমে তিনি ফরোয়ার্ড ব্লকের নেতা ছিলেন। তারপর দলত্যাগ করে তৃণমূলে যোগ দেন। এরপর ২০১৬ সাল থেকে ২০২১ সাল পর্যন্ত নলহাটি বিধানসভার বিধায়ক ছিলেন তিনি। তবে এবার একুশের বিধানসভা নির্বাচনে তৃণমূল থেকে টিকিট না পেয়ে তিনি ক্ষোভে দল ত্যাগ করেন। এবং নির্দল প্রার্থী হিসেবে দাঁড়ান। তবে পরাজিত হন তিনি। আর এবার করোনায় আক্রান্ত হয়ে জীবন যুদ্ধে পরাজিত হলেন প্রাক্তন বিধায়ক।