শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

অজ্ঞাত পরিচয় এক মহিলার পচা গলা নগ্ন মৃতদেহ উদ্ধার বীরভূমে! চাঞ্চল্য এলাকায়

০১:৪১ পিএম, নভেম্বর ২৮, ২০২১

অজ্ঞাত পরিচয় এক মহিলার পচা গলা নগ্ন মৃতদেহ উদ্ধার বীরভূমে! চাঞ্চল্য এলাকায়

বংনিউজ২৪x৭ ডেস্কঃ জঙ্গলের কাছে এক মহিলার পচা গলা মৃতদেহ উদ্ধার। ঘটনাটি ঘটেছে বীরভূমে। এই জেলার সদাইপুর থানার অন্তর্গত বারুদ ফ্যাক্টরির কাছে থাকা রাধামাধবপুর জঙ্গলের নিকট উদ্ধার হয় এক মহিলার দেহ। রবিবার সকালে এই ধরনের এক ভয়াভহ দুর্ঘটনার মুখোমুখি এলাকা বাসী। মৃতদেহ নজরে আসতেই আতঙ্কিত এলাকাবাসি। চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়।

রবিবার সকালে অজ্ঞাত পরিচয় ওই মহিলার দেহ জঙ্গলের কাছে দেখতে পান স্থানীয় বাসিন্দারা। দেখে তাঁরা স্বাভাবিক ভাবেই ভয় পেয়ে যান। একে মৃতদেহ তারপর মহিলার। সঙ্গে সঙ্গে এলাকাবাসি পুলিশের কাছে খবর দেয়। পুলিশের খবর পেয়েই ঘটনাস্থলে আসেন। পুলিশ মহিলার মৃতদেহ উদ্ধার করে সিউড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে পাঠিয়ে দেন। ময়নাতন্দন্তের রিপোর্ট আসার পরই সামনে আসবে কি হয়েছিল ওই মহিলার সঙ্গে।

https://twitter.com/BanglaXpBengali/status/1464826358576472074

পাশাপাশি এলাকার স্থানীয় বাসিন্দা জগাই বাউরি বলেন “কোথায় থেকে এসেছে, কিভাবে এলো তা বলতে পারব না। আমরা দেখতে পাই এখানে একটা মৃতদেহ পড়ে রয়েছে। তারপর আমরা পুলিশকে খবর দিই এবং পুলিশ এসে সেই মৃতদেহ উদ্ধার করে নিয়ে যায়।“ তবে বাকি বাসিন্দাদের মত এই মহিলাকে ধর্ষণ করে খুন করা হয়েছে। বাকি তাঁরা মহিলাকে চেনেন না। আপাতত তদন্তে নেমেছে পুলিশ।