বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪

অ্যাপ ক্যাব চালককে মারধর করে মোবাইল, টাকা-সহ গাড়ি ছিনতাই! অবশেষে পুলিশের জালে ৪ দুষ্কৃতী

১২:০০ পিএম, আগস্ট ২৮, ২০২১

অ্যাপ ক্যাব চালককে মারধর করে মোবাইল, টাকা-সহ গাড়ি ছিনতাই! অবশেষে পুলিশের জালে ৪ দুষ্কৃতী

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ চলতি মাসের ৭ তারিখ রাজারহাটে কাজিয়াল পাড়ার কাছে বেশ কয়েকজন যুবক অ্যাপ ক্যাব বুক করে। কিন্তু এরপর চালকের মাথায় আগ্নেয়াস্ত্র ঠেকিয়ে তাঁর মোবাইল-সহ গাড়ি ছিনতাই করে পালায়।

সেই ঘটনায় এবার চারজনকে গ্রেফতার করল রাজারহাট থানার পুলিশ। ধৃত চার ব্যক্তির নাম যথাক্রমে রাজ মজুমদার, শিভম সরকার, বিশু কর্মকার ও মোহাম্মদ সরফরাজ। ৭ আগস্ট রাজারহাটের কাজিয়াল পাড়ার কাছে বেশ কয়েকজন যুবক অ্যাপ ক্যাব বুক করে। এরপর তারা গাড়িতে উঠে চালকের মাথায় আগ্নেয়াস্ত্র ঠেকিয়ে টাকা-পয়সা, মোবাইল-সহ গাড়ি ছিনতাই করে নিয়ে পালায়। চালককে মারধরও করা হয়।

এরপর রাজারহাট থানায় এই ঘটনার অভিযোগ দায়ের হলে, তদন্ত শুরু করে পুলিশ। পুলিশ গাড়িটিকে উদ্ধার করে। তবে, কিছুতেই খোঁজ মিলছিল না অভিযুক্ত চার দুষ্কৃতীর। তদন্ত চলাকালীন প্রথমে বাগুইআটি এলাকা থেকে রাজ মজুমদার এবং শিভম সরকার নামে দুজনকে গ্রেফতার করে রাজারহাট থানার পুলিশ। এই দুজনকে জিজ্ঞাসাবাদ করে, এরপর বাকি দুইজনের খোঁজ পায় পুলিশ। নদিয়ার ধানতলা এলাকা থেকে বিশু কর্মকার ও মোহম্মদ সারফারাজ নামে বাকি দুজনকে গ্রেফতার করা হয়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে যে, আজই ধৃত চারজনকে বারাসাত আদালতে তোলা হবে এবং তাদেরকে পুলিশি হেফাজতে নেওয়ার আবেদন জানানো হবে। এদের হেফাজতে নিয়ে, পুলিশ তদন্ত করে দেখতে চাইছে এই দুষ্কৃতীদের সঙ্গে আরও কেউ জড়িত আছে কিনা।