দূর্দান্ত খবর! LPG গ্যাস ব্যবহারকারীদের জন্য চালু হল ৪ বিশেষ পরিষেবা! কী কী? জেনে নিন

দূর্দান্ত খবর! LPG গ্যাস ব্যবহারকারীদের জন্য চালু হল ৪ বিশেষ পরিষেবা! কী কী? জেনে নিন / প্রতীকী ছবি
দূর্দান্ত খবর! LPG গ্যাস ব্যবহারকারীদের জন্য চালু হল ৪ বিশেষ পরিষেবা! কী কী? জেনে নিন / প্রতীকী ছবি

LPG গ্যাস ব্যবহারকারীদের জন্য দারুণ খবর! সম্প্রতি ৪টি নতুন পরিষেবা নিয়ে হাজির হল ইন্ডিয়ান অয়েল (IOCL)। বিশেষ করে ইন্ডেনের গ্রাহকদের জন্য। আপনিও যদি ইন্ডেন গ্যাস ব্যবহার করেন, তাহলে আপনিও নিতে পারবেন এই বিশেষ সুবিধা।

সম্প্রতি ইন্ডিয়ান অয়েলের তরফে ট্যুইট করে জানানো হয়েছে এ কথা। সংস্থার তরফ থেকে ৪টি বিশেষ পরিষেবার সুবিধা পাওয়া যাবে৷ সেগুলি কী কী? আসুন জেনে নেওয়া যাক বিস্তারিত।

১) ইন্ডিয়ান এক্সট্রা ফার্স্টঃ
ইন্ডেনের গ্রাহকরা এক্সট্রা ফার্স্ট সিলিন্ডারের সুবিধা পাবেন। এই গ্যাসটি বেশ উন্নতমানের। রান্না হতে সময় কম লাগবে। পাশাপাশি খাবারের গুণমানও আরও উন্নত হবে।
২) মিসড কলের মাধ্যমে গ্যাস বুকিংয়ের সুবিধাঃ
করোনা আবহে গ্যাস বুকিং হচ্ছে মিসড কলের মাধ্যমে। দেশের যে কোনও প্রান্ত থেকে মিসড কল দিলেই হয়ে যাবে গ্যাস বুকিং। 8454955555 এই নম্বরে মিসড কল দিয়ে বুকিং করতে হবে।
৩) ৫ কিলোগ্রামের ছোট সিলিন্ডারঃ
যেসব বাড়িতে বেশি গ্যাস ব্যবহার হয় না, তাঁদের জন্য আনা হয়েছে ৫ কেজির ছোট সিলিন্ডার। এই সিলিন্ডার ইন্ডেনের এজেন্সি বা সংস্থার পেট্রোল পাম্প থেকে নিতে পারেন গ্রাহক।
৪) ১৪.৪ কিলো ও ৫ কিলোর কম্বো সিলিন্ডারঃ
এছাড়াও গ্রাহকদের সুবিধার্থে আনা হয়েছে কম্বো সিলিন্ডারের পরিষেবা। ১৪.৪ কেজির সিলিন্ডারের সঙ্গেই গ্রাহক এবার পেতে পারেন ৫ কেজির ছোট সিলিন্ডারও৷