বিকিনি পরে মলদ্বীপের বিচে শুয়ে মালাইকা! সঙ্গী কে? তুমুল ভাইরাল ছবি

বিকিনি পরে মলদ্বীপের বিচে শুয়ে মালাইকা! সঙ্গী কে? তুমুল ভাইরাল ছবি
বিকিনি পরে মলদ্বীপের বিচে শুয়ে মালাইকা! সঙ্গী কে? তুমুল ভাইরাল ছবি

বলিউডে মালাইকা অরোরা আর অর্জুন কাপুরের সম্পর্কের কথা কার না অজানা। প্রথম থেকে দুই জুটি ক্যামেরার সামনেই নিজেদের সম্পর্কের কথা প্রচার করেছেন। সম্পর্কের কথা মোটেই লুকিয়ে রাখেননি। একসময় আরবাজ খানের সাথে সম্পর্কের বিচ্ছেদের পর ২০১৮ সাল থেকে অর্জুন কাপুরের সাথে সম্পর্কে রয়েছেন ফিটনেস কুইন মালাইকা অরোরা।

প্রায়শই দুজনকে একসাথে কোনো পার্টি বা কোনো ইভেন্টে দেখাই যায়। আবার পরস্পর পরস্পরের জন্মদিনেও স্পেশাল ভাবে শুভেচ্ছা জানিয়ে থাকে। এবার এই দুই জুটিকে একসাথে একান্তে সময় কাটাতে দেখা গেলো মালদ্বীপে। দুজনে যে একসাথে দারুন সময় কাটাতে ব্যস্ত তা তাদের শেয়ার করা ফটো গুলো দেখলেই স্পষ্ট বোঝা যাচ্ছে। একসাথে কাটানোর নানা মুহূর্ত নিজেদের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করে চলেছেন।

মালাইকা অরোরা নিজের সূর্যস্নাত ফটো পোস্ট করা থেকে শুরু করে দ্বীপের মধ্যে নিজের তোলা সেলফিও পোস্ট করেছেন। অপরদিকে আবার অর্জুন কাপুর ইনস্টাগ্রামের স্টোরিতে দুজনের একসাথে সাইকেল করার ফটো শেয়ার করেছেন। সেই ছবিতে আবার অভিনব এক ক্যাপশন ও লিখেছেন অর্জুন কাপুর। ইনস্টাগ্রামে তাঁদের ভক্তবৃন্দের নানা পেজের থেকে ভিডিও এবং ফটোগুলি শেয়ার করেছেন।

ইন্ডিয়াস বেষ্ট ড্যান্সার রিয়ালিটি শোটিতে মালাইকা অরোরাকে বিচারকের আসনে দেখা যায়। যদিও তিনি সবথেকে বেশি খ্যাতি তাঁর অসাধারণ ডান্স স্টেপ মুন্নী বদনাম হুই, হেলো হেলো, আনারকলি ডিসকো চলি গান গুলিতে। এছাড়াও সুপারমডেলে শো টিতেও তাঁকে মিলিন্দ সুমন ও অনুষার সাথে বিচারক আসনে দেখা যায় প্রত্যেকবারই।

অপরদিকে কাজের দিক দিয়ে অর্জুন কাপুর ভুত পুলিশ সিনেমাতে সাইফ আলী খানের সাথে স্ক্রিন শেয়ার করেছিলেন। গত বছর অভিনেতাকে ‘পানিপথ’ সিনেমাটিতে কৃতি শাননের সাথে সিনেমাতে দেখা গিয়েছিল। আরও শোনা যাচ্ছে আগামী বছর তিনি নাকি ‘এক ভিলেন’ সিনেমাতে দিশা পাটানি, তারা সুতারিয়া, জন আব্রাহামের সাথে স্ক্রিন শেয়ার করতে চলেছেন।