এই ছবি থেকে খুঁজে বার করুন চিতাবাঘকে! নেটিজেনদেরও ধাঁধায় ফেলেছে ভাইরাল এই ছবি!

এই ছবি থেকে খুঁজে বার করুন চিতাবাঘকে! নেটিজেনদেরও ধাঁধায় ফেলেছে ভাইরাল এই ছবি! / Image Source: Tweeted By @rameshpandeyifs
এই ছবি থেকে খুঁজে বার করুন চিতাবাঘকে! নেটিজেনদেরও ধাঁধায় ফেলেছে ভাইরাল এই ছবি! / Image Source: Tweeted By @rameshpandeyifs

একঝলক দেখলে মনে হবে যেন কোনও গমের ক্ষেত। জনমানবহীন, ধুধু করছে চারপাশ। এবার একটু ভালো করে লক্ষ্য করুন তো! কিছু কী দেখা যাচ্ছে? হ্যাঁ, একটু ভালো করে নজর করলেই খেয়াল করা যাবে আসল ঘটনা। গমক্ষেতের মধ্যে লুকিয়ে এক আস্ত চিতাবাঘ! সম্প্রতি নেটদুনিয়ায় ভাইরাল উত্তরপ্রদেশের এমনই একটি ছবি। যা আপনার দৃষ্টি ভ্রমের যথেষ্ট কারণ হয়ে উঠতে পারে। আপনাকে ভাবাতে বাধ্য করবে এ কি আদৌ বাস্তব নাকি চোখের ভুল?

ছবিটি গত সপ্তাহে ট্যুইটারে শেয়ার করেন ভারতীয় বন পরিষেবার কর্মকর্তা রমেশ পান্ডে। উত্তরপ্রদেশের সেই ছবিটিতে দেখা যাচ্ছে, গমের ক্ষেতে গা ঢাকা দিয়ে রয়েছে একটি চিতাবাঘের। ছবিটি যেভাবে তোলা হয়েছে, তা থেকে শুরুতেই দর্শকদের পক্ষে প্রাণীটিকে চিহ্নিত করা কিছুতেই সম্ভব নয়। তবে একটু তীক্ষ্ণ নজরে দেখলে বিষয়টি খোলসা হয়ে যায়। ছবিটির ক্যাপশনে রমেশ পান্ডে নেটিজেনদের এও প্রশ্ন রাখেন, “ছবিটিতে ঠিক কী দেখতে পাচ্ছেন?”

বলাই বাহুল্য, শেয়ার করার পর মুহূর্তেই নেটদুনিয়ায় বেশ ভাইরাল হয়ে উঠেছে ছবিটি। তা দেখে স্বাভাবিকভাবেই চোখ কপালে উঠে গিয়েছে নেটিজেনদেরও। ইতিমধ্যেই পাঁচশোর বেশি ‘লাইক’-এর বন্যাও বয়ে গিয়েছে সেটিতে। তা ঘিরে অজস্র মজার মজার সব মন্তব্যও ভেসে বেড়াচ্ছে। আসলে, দর্শকদের দৃষ্টি ভ্রম ঘটাতে এই একটি ছবিই তো যথেষ্ট! যা নিমেষেই ভাবাতে বাধ্য করবে আপনাকেও।

দেখুন কিছু মন্তব্য-