বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২

বিড়ি বাঁধতে বাঁধতে সুমধুর গলায় গান বাংলার এই গৃহবধূর! দেখে প্রশংসায় ভরাল নেটদুনিয়া, রইল ভিডিও

০৫:২৪ পিএম, জানুয়ারি ৭, ২০২২

বিড়ি বাঁধতে বাঁধতে সুমধুর গলায় গান বাংলার এই গৃহবধূর! দেখে প্রশংসায় ভরাল নেটদুনিয়া, রইল ভিডিও

সোশ্যাল মিডিয়ার দৌলতে আজকাল কত কিছুই না ভাইরাল হয়ে ওঠে! সে যে কোনও চমকপ্রদক ছবি হোক বা ভিডিও! তা দেখে তাক লেগে যায় নেটিজেনদের। সম্প্রতি প্রকাশ্যে এল এমনই এক ভিডিও। যেখানে বিড়ি বাঁধতে বাঁধতে সুমধুর গলায় গান গাইতে দেখা যাচ্ছে বাংলার এক গৃহবধূকে। ভিডিওটি ইতিমধ্যেই মন জয় করেছে নেটজনতার।

ভিডিওতে দেখা যাচ্ছে, নিপুণ হাতে বিড়ি বাঁধছেন ওই গৃহবধূ। পাশাপাশি গেয়ে চলেছেন গান। জনপ্রিয় বলিউড গান থেকে শুরু করে বাংলার লোকসঙ্গীত, সব ধরনের গানই তাঁর সুমধুর গলায় শোনা যাচ্ছে। গানের কথা ও সুরও এক্কেবারে নিঁখুত৷ হঠাৎ শুনলে মনে হবে, হয়তো কোনও পেশাদার গায়িকার কন্ঠেই শোনা যাচ্ছে গানগুলি।

জানা গিয়েছে, গৃহবধূটির নাম শিউলি মিদ্যা। পূর্ব বর্ধমানে গলসী থানার অন্তর্গত জুজুটি গ্রামের এক অত্যন্ত সাধারণ ঘরের বধূ তিনি। ১২ বছর আগে স্বামী তারকা মিদ্যার সঙ্গে বিয়ের পর এই গ্রামে আসেন শিউলি। ছোট থেকেই গানবাজনা ভালোবাসতেন। তাই চোখে ছিল গায়িকা হওয়ার স্বপ্ন। তবে পরিস্থিতির চাপে তা আর হয়ে ওঠেনি। আর এখন তিনি এক পাকা গিন্নি। পরিযায়ী শ্রমিক স্বামীর পাশে দাঁড়াতে সংসারের কাজ সামলেও মন দিয়েছেন বিড়ি বাঁধার কাজে। আর সেই কাজ করতে করতেই গানের সুরে ভরিয়ে তুলছেন চারপাশ।

https://www.facebook.com/106849194020095/videos/500575217999530/

আসলে সংসারের যাঁতাকলে পড়েও মনের গভীরে অপূর্ণ ইচ্ছেটা রয়েই গিয়েছে শিউলির। তাই সুযোগ পেলেই তাঁর গলায় বেজে ওঠে গান। আর সেই গানের মাধ্যমেই নিজের ভালোলাগাটুকু জাহির করে দেন ওই গৃহবধূ। তাঁর খোঁজ প্রথম পান সমাজকর্মী অতীন্দ্র চক্রবর্তী। এরপরই প্রকাশ্যে আসে গৃহবধূর গান। ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়াতেও। যা শুনে মুগ্ধ নেট নাগরিকরাও। শিউলিকে প্রশংসাতেও ভরিয়ে তুলেছেন সকলে। অনেকে আবার আশা জানিয়েছেন, শিউলির স্বপ্নপূরণের।