অভিনব উপহার! বিয়েতে নবদম্পতি উপহার হিসেবে পেলেন রান্নার গ্যাস সিলিন্ডার, পেট্রল এবং পেঁয়াজ, ভাইরাল ভিডিও

অভিনব উপহার! বিয়েতে নবদম্পতি উপহার হিসেবে পেলেন রান্নার গ্যাস সিলিন্ডার, পেট্রল এবং পেঁয়াজ, ভাইরাল ভিডিও
অভিনব উপহার! বিয়েতে নবদম্পতি উপহার হিসেবে পেলেন রান্নার গ্যাস সিলিন্ডার, পেট্রল এবং পেঁয়াজ, ভাইরাল ভিডিও / ছবি সৌজন্যে- Screengrab from Video Tweeted By @thakur_shivangi

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ ক্রমশ উর্ধ্বমুখী দেশে জ্বালানী তেলের দাম। আর এর সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে রান্নার গ্যাসের দাম। বাড়ছে নিত্য প্রয়োজনীয় জিনিসের দামও। যার জেরে মাথায় হাত আম জনতার।

মূলত মারণ করোনার জেরে দীর্ঘ লকডাউন পরিস্থিতির কারণে, এমনিতেই দেশের অর্থনৈতিক পরিস্থিতি ভেঙে পড়েছে। আর অনেকে এটাকেই এই মূল্যবৃদ্ধির মূল কারণ বলে মনে করছেন। এই পরিস্থিতিতে সদ্য বিবাহিত এক দম্পতিকে বিয়েতে একেবারে অভিনব উপহার দিলেন আত্মীয়বন্ধুরা।

বিয়ে মানেই আনন্দ, হইচই, খাওয়া-দাওয়া। আবার এই আনন্দ উপহারের মধ্যে দিয়েও প্রকাশ পায়। উপহার হিসেবে নানা জনে নানা জিনিস দিয়ে থাকেন। এর মধ্যে যেমন সোনাদানা থাকে। ঠিক তেমনই থাকে নিত্য ব্যবহার্য জিনিসও। সম্প্রতি তামিলনাড়ুর এক বিয়ের অনুষ্ঠানে, নবদম্পতিকে নিত্য প্রয়োজনীয়, তবে অভিনব উপহার দিলেন কিছু মানুষ। তাঁরা উপহার হিসেবে কী দিলেন জানেন? রান্নার গ্যাস, পেঁয়াজ এবং পেট্রল। উল্লেখ্য, এই তিনটি নিত্য প্রয়োজনীয় জিনিসের দামই এই মুহূর্তে খুবই বেশি। এই উপহারের মধ্যে দিয়ে চর্চায় এসেছেন বেশ কয়েকজন। আর তাঁদের সেই উপহার দেওয়ার মুহূর্ত ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় যে ভিডিওটি ছড়িয়ে পড়েছে তাতে দেখা যাচ্ছে, বিয়ের অনুষ্ঠানে নবদম্পতির হাতে তুলে দেওয়া হচ্ছে একটি রান্নার গ্যাস সিলিন্ডার, একটি জ্যারিকেনের মধ্যে পেট্রোল এবং পেঁয়াজ দিয়ে তৈরি করা মালা। উল্লেখ্য, এর আগেও যখন পেঁয়াজের দাম আকাশছোঁয়া ছিল, তখনও বিয়েতে উপহার হিসেবে পেঁয়াজ দিতে দেখা গেছে। তবে রান্নার গ্যাস সিলিন্ডার এবং পেট্রোলের মতো অভিনব উপহার এই প্রথম।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.