তুঙ্গে শিশুপ্রেম! তাই ১০৫ সন্তানের মা হয়ে রেকর্ড গড়তে চান বছর তেইশের এই মহিলা

তুঙ্গে শিশুপ্রেম! তাই ১০৫ সন্তানের মা হয়ে রেকর্ড গড়তে চান বছর তেইশের এই মহিলা / Image Source- Instagrammed By @batumi_mama
তুঙ্গে শিশুপ্রেম! তাই ১০৫ সন্তানের মা হয়ে রেকর্ড গড়তে চান বছর তেইশের এই মহিলা / Image Source- Instagrammed By @batumi_mama

ইতিমধ্যেই ১১ সন্তানের জননী তিনি। তবু তিনি থামতে চান না। তিনি চান শত সন্তানের মা হতে৷ এমনই এক বিচিত্র ইচ্ছে প্রকাশ করেছেন জর্জিয়ার ক্রিস্টিনা ওজতুর্ক। ১১ জনের মা ক্রিস্টিনা চান আরও ৯৪ সন্তানকে ঘরে এনে ১০৫-এ পৌঁছতে।

কিন্ত হঠাৎ এই বিচিত্র ইচ্ছে কেন? কারণ ক্রিস্টিনার শিশুপ্রেম। তিনি বাচ্চাদের খুবই ভালোবাসেন। সারাক্ষণ শিশু-বেষ্টিত হয়ে থাকলেই তিনি খুশি। স্বামী তাঁর কোটিপতি। তাই অভাব-অনটন নেই। বাচ্চাদের প্রতিপালন করার জন্য যথেষ্ট টাকা-পয়সাও রয়েছে তাঁদের। সেই কারণেই ১০৫টি শিশুর মা হিসাবে নিজের পরিচিতি পেতে চান ক্রিস্টিনা।

তবে তাঁর ১১জন সন্তানের মধ্যে মাত্র একজনকেই নিজের গর্ভে ধরেছেন তিনি। বাকি দশ জনের জন্ম হয় সারোগেসির মাধ্যমে। ক্রিস্টিনা জানান,তাঁর প্রথম সন্তানের নাম ভিকা। তারপর প্রত্যেক সন্তানের জন্মই হয় সারোগেট মাদারের মাধ্যমে। আসলে ক্রিস্টিনা প্রথমে নিজে ছিলেন এক সিঙ্গেল মাদার। তাঁর আদি বাসস্থান ছিল রাশিয়াতে। প্রেমিকের সঙ্গে পরিচয় হওয়ার পর থেকেই তাঁরা জর্জিয়াতে থাকা শুরু করেন।

বছর তেইশের ক্রিস্টিনা এর মধ্যেই কোটিপতি। তিনি জানান, প্রতি সন্তানের সারোগেসির জন্য ভারতীয় মুদ্রায় প্রায় ৭০ লক্ষ টাকা খরচ হয় তাঁর। সম্প্রতি একটি ভিডিওতে ক্রিস্টিনা ও তাঁর প্রেমিক-স্বামী গ্যালিপ জানান, এগারো সন্তানের অভিভাবক হলেও তাঁরা চান আরও ৯৪ জন সন্তান। পৌঁছতে চান ১০৫-এ। তবে সবই সারোগেসির মাধ্যমেই। তবে নিজের সন্তানদের সঙ্গে সারোগেট মায়ের পরিচয় করাতে চান না তাঁরা। ভবিষ্যতের সমস্যা এড়াতে ক্লিনিকের নিয়ম মেনেই এই সিদ্ধান্ত নিয়েছেন তাঁরা।

আরো পড়ুনঃ   পয়লা মার্চ থেকে বদলাতে চলেছে এই নিয়মগুলি! দেখে নিন একনজরে