বিশালাকার কুমির গিলে খাচ্ছে দু-দুটি হাঙর! মুহূর্তেই ভাইরাল শিউরে ওঠার মতো এই ভিডিও

বিশালাকার কুমির গিলে খাচ্ছে দু-দুটি হাঙর! মুহূর্তেই ভাইরাল শিউরে ওঠার মতো এই ভিডিও
বিশালাকার কুমির গিলে খাচ্ছে দু-দুটি হাঙর! মুহূর্তেই ভাইরাল শিউরে ওঠার মতো এই ভিডিও / ছবি সৌজন্যে- Image Source- Screengrab from Facebook Video Posted By @welcome2australia

বংনিউজ২৪x৭ডিজিটাল ডেস্কঃ আস্ত হাঙর গিলে খাচ্ছে বিশালাকার একটি কুমির। আর এই ঘটনাটি ঘটেছে অস্ট্রেলিয়ার একটি সমুদ্র সৈকতে। পুরো দৃশ্যটি ক্যামেরায় বন্দি করেছেন Yvonne Palmer নামের এক মহিলা।

ভিডিওতে দেখা যাচ্ছে, জল থেকে ধীর গতিতে, চুপি চুপি বালির পাড়ে এগিয়ে আসছে একটি বিশালাকার কুমির। তারপর আচমকাই পাড়ে পরে থাকা হাঙরদের উপর হামলা করে ওই কুমির। জানা গিয়েছে যে, এই ভিডিওটি কুইনসল্যান্ডের ক্রসওয়ে কোস্টের কাছে তোলা হয়েছে। সেখানেই মাছ ধরার জন্য গিয়েছিলেন Yvonne Palmer নামের এক মহিলা। তাঁর জালেও বেশ কয়েকটি ছোট হাঙর মাছ ধরা পড়ে। তবে, তিনি সেগুলিকে জলে ছেড়ে দিতে চাইছিলেন। কিন্তু সেটা করতে গিয়েই কুমিরের পেটে চলে যায় হাঙরগুলি।

ওই মহিলা জানিয়েছেন যে, হঠাৎই তিনি লক্ষ্য করেন যে, সমুদ্রের জল থেকে উঠে আসছে প্রায় ১৩ ফুটের এক বিশাল আকৃতির কুমির। সেই বিশাল আকারের কুমির দেখে ভয়ে খানিকটা পিছিয়েও গিয়েছিলেন বলে জানিয়েছে Yvonne Palmer। আর সেই সুযোগেই কুমিরটি তাঁর ছেড়ে দেওয়া হাঙরগুলিকে খেতে শুরু করে। তাই হাঙরগুলিকে ছেড়ে দিলেও জলে ফিরিয়ে দেওয়া সম্ভব হয়নি Yvonne Palmer-এর পক্ষে।

পুরো ঘটনাটি তিনি তাঁর ক্যামেরায় বন্দি করেন। পরে তিনি তা শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। সেই ভিডিওই নেট দুনিয়ার বিভিন্ন মাধ্যমে দ্রুত গতিতে ভাইরাল হয়ে যায়। অসংখ্য মানুষ এই ভিডিওটি দেখেছেন, আর ভয়ে শিউরে উঠেছেন। অনেকেই বলেছেন যে, যেখানে এমন বিশাল আকৃতির কুমিরের উপদ্রব রয়েছে, সেখানে মাছ ধরার জন্য মানুষের না যাওয়াই ভালো। কারণ যেকোনো মুহূর্তে বড় ধরনের বিপদ হতে পারে।

আরো পড়ুনঃ   কৃষ্ণকলি খ্যাত নীলকে চেয়ার তুলে মারতে গেলেন রিমঝিম মিত্র! কিন্তু কেন? ভাইরাল ভিডিও