বাজার কাঁপাচ্ছে এখন ‘আগুন ফুচকা’! ভিডিও ভাইরাল হতেই তোলপাড় সোশ্যাল মিডিয়া

বাজার কাঁপাচ্ছে এখন 'আগুন ফুচকা'! ভিডিও ভাইরাল হতেই তোলপাড় সোশ্যাল মিডিয়া
বাজার কাঁপাচ্ছে এখন 'আগুন ফুচকা'! ভিডিও ভাইরাল হতেই তোলপাড় সোশ্যাল মিডিয়া

সোশ্যাল মিডিয়ার দৌলতে এখন সারা দুনিয়া আমাদের হাতের মুঠোয় চলে এসেছে। সারা পৃথিবীর কোথায় কি ঘটনা ঘটছে দ্রুত গতিতে তা আমাদের কাছে পৌঁছে যাচ্ছে। আর তারপরেই তো সোশ্যাল মিডিয়ার প্রতিটি ক্ষেত্রে রয়েছে আমাদের নিজস্ব মতামত জানানোর জন্য কমেন্ট সেকশন যেখানে দর্শকরা তাদের মতামতের বন্যা বইয়ে দিচ্ছে। তার মধ্যে ভালো খারাপ দুটোই থাকে। তবে আনন্দের কথা হলো সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন মজার ভিডিও ভাইরাল হওয়ার ফলে আমাদের মন খারাপ করা অধিক সময় থাকাটা অনেকটা অনেকসময় কমে যেতে পারে।

বর্তমানে ফুড ব্লগার দের দ্বারা আবার আমরা বিভিন্ন স্থানের নানা খাওয়ার না খেয়েও তার স্বাদ যেন দেখেই বুঝে নিতে পারছি। আমেদাবাদের এমনই এক ফুড ব্লগারের ভিডিও একজন নেটপাড়ায় ঘুরে বেড়াচ্ছে।

কি আছে সেই ভিডিওতে? আসুন জেনে নেই। আগুন পানের কথা তো প্রায় আমরা সবাই শুনেই থাকি। আশেপাশে মেলাতেও দেখা যায় এই আগুন পান। অনেকেই মজা পেতে চেষ্টা করে থাকেন খেয়ে দেখার। তবে এই ফুড ব্লগার তরুণীর যে ভিডিও ভাইরাল হয়েছে তা কিন্তু আগুন পান নয় তার জায়গায় আগুন ফুচকা।

খাদ্য নিয়ে এক্সপেরিমেন্ট করাই হচ্ছে ফুড ব্লগারদের প্রধান কাজ। নানা স্থানে ঘুরে ঘুরে হোক কি বাড়িতে বানিয়েও। আমাদাবাদের ওই তরুণী এবার আমাদের সবার প্রিয় ফুচকার ক্ষেত্রে সেই নতুনত্ব দেখিয়েছেন সবার সামনে। আগুন ফুচকা খেয়ে তিনি রীতিমতো ভাইরাল এখন।

তবে নেটিজেনরা কতোটা মেনে নিতে পেরেছেন, তাঁদের প্রিয় সবার পছন্দের ফুচকা দিয়ে এমন নতুনত্ব। সেই যায় হোক ওই তরুণী কিন্তু এখন মানুষের মুখে মুখে ঘুরছে নেটপাড়ায়। চাইলে আপনিও কিন্তু একবার স্বাদ নিয়ে দেখতেই পারেন এই আগুন ফুচকার, কি করবেন নাকি?