বাইক চালানোর ভিডিও পোস্ট করে নেটিজেনদের নজর কাড়লেন রাশি ওরফে গীতশ্রী! দেখুন ভাইরাল ভিডিওটি

বাইক চালানোর ভিডিও পোস্ট করে নেটিজেনদের নজর কাড়লেন রাশি ওরফে গীতশ্রী! দেখুন ভাইরাল ভিডিওটি
বাইক চালানোর ভিডিও পোস্ট করে নেটিজেনদের নজর কাড়লেন রাশি ওরফে গীতশ্রী! দেখুন ভাইরাল ভিডিওটি / ছবি সৌজন্যেঃ Screengrab from Video Instagrammed By @geet_roy

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা আমাদের প্রিয় অভিনেতা-অভিনেত্রী, প্রিয় গায়ক, মডেল, খেলোয়ার সহ বিনোদন জগতের সাথে যুক্ত সকলের নানা খবর মুহূর্তে পেয়ে থাকি। বিনোদন জগতের তারকারা সকলেই সোশ্যাল মিডিয়ার সাথে যুক্ত। তাঁরা তাদের নানা ছবি, ভিডিও, নানা স্পেশাল মুহূর্ত ও তাদের বহু খুশির ও মনখারাপের খবর শেয়ার করে থাকে সোশ্যাল মিডিয়ায়।

অন্যদিকে সোশ্যাল মিডিয়ার অন্যতম একটি ক্ষেত্র হল ইন্সটাগ্রাম। যেখানে বিনোদন জগতের সাথে যুক্ত অনেকেই তাদের ছবি, ভিডিও পোস্ট করে থাকেন। ভক্তদের কাছে নিজেদের নানা ছবি, ভিডিও আপলোড করে তাদের সব আপডেট দিয়ে থাকেন তাঁরা। আর তাঁর মধ্যে অন্যতম হলেন টলিউড অভিনেত্রী গীতশ্রী রায়।

প্রসঙ্গত গীতশ্রী নামের থেকে তিনি সকলের কাছে রাশি নামেই বেশি পরিচিত। ২০১১ সালে জি বাংলার অন্যতম সিরিয়াল ছিল ‘রাশি’। এই সিরিয়ালে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন গীতশ্রী রায়। তখন থেকেই তিনি জনপ্রিয় হয়ে উঠেন। এই সিরিয়ালের পর তাঁকে অন্যান্য সিরিয়ালে সাইড ক্যারেকটার করতেও দেখা যায়। এছাড়া ছোট সিনেমাও করেছেন তিনি।

বর্তমানে অভিনয় জগত থেকে বিরতি নিয়েছেন তিনি। তবে অভিনয় জগতে তাঁকে কম দেখা গেলেও জনপ্রিয়তার শীর্ষেই আছেন তিনি। এছাড়া তিনি সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন। সম্প্রতি গতকালই ছিল নারীদিবস। অনেকেই নানা ভাবে এদিন উদযাপন করেছে। আর সেই মতো গীতশ্রীও এদিন একটু অন্যভাবে নারীদিবসের শুভেচ্ছা জানালেন ইন্সটাগ্রামে। তিনি তাঁর ইন্সটাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও পোস্ট করেন। যেখানে তাঁকে বাইক চালাতে দেখা যায়। পুরুষের থেকে কোন অংশে কম নয় তিনি। দক্ষ চালকের মতোই তাঁকে বাইক চালাতে দেখা যায় ভিডিও তে। যা সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.