মানুষমুখো ছাগল! দেখতে ভিড় জমলো এলাকায়, চলল পুজো! রইলো ভিডিও
মানুষমুখো ছাগল! দেখতে ভিড় জমলো এলাকায়, চলল পুজো! রইলো ভিডিও

বংনিউজ২৪x৭ ডেস্কঃ বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে নানা ঘটনা উঠে আসে আমাদের সামনে। কখনো আনন্দদায়ক, কখনো অবাক করা ঘটনাও উঠে আসে। যা দেখে নেটিজেনরা হতবাক হয়ে যায়। আবার কখনো হেসেই সাড়া হয়। তবে কখনো কখনো সোশ্যাল মিডিয়ায় উঠে আসা অনেক ঘটনা শোকের ছায়াও ফেলে নেটিজেনদের মধ্যে। আর এবার এমন এক ঘটনা সামনে এলো যা দেখে অবাক সাধারণ মানুষ থেকে শুরু করে নেটিজেনরা। বাস্তবে দেখা গেল এক মানুষমুখো ছাগলকে। যা দেখে সকলেই অবাক।

প্রসঙ্গত এই অদ্ভুত ঘটনাটি গুজরাটের সেলটিপাড়া এলাকার। সেখানকার এক চাষী অজয় বাসবের বাড়িতেই জন্ম নিয়েছে এক মানুষমুখো ছাগল। তবে ওই মানুষমুখো ছাগলটি জীবিত নেয় বলেই জানা গেছে। আর এই অদ্ভুত ঘটনার খবর পাওয়া মাত্র বহু মানুষের ভিড় জমে ছাগলটি দেখার জন্য। এমনকি ঐ মানুষমুখো ছাগলের ছবি ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়াতেও। নেটিজেনরাও রীতিমত অবাক হয়েছেন। জানা গেছে অনেকে ঠাকুরের কৃপা ভেবে পুজো-অর্চনায় মেতেছে। তবে প্রশ্ন একটাই কীভাবে ঘটতে পারে এমন ঘটনা? রইলো ভিডিও..

অন্যদিকে ভেটেনারি চিকিৎসক ডাঃ সুমন বেপারীর এই ঘটনার বিষয়ে জানান, এটি একটি প্রাকৃতিক ঘটনা। গর্ভবতী অবস্থায় কোন কারণে ধাক্কা খেয়ে ছাগলটির ফিটাসটি নষ্ট হয়েছে। আর সেই কারণে ফিটাসটির কোন আকৃতি না থেকে বড় হয়ে গেছে। আর সেকারণেই ছাগলটির নিজস্ব রূপের বিকৃতি হয়েছে। এমন ঘটনা মিউটেন্টের কারণে ঘটতে পারে বলে জানিয়েছেন ভেটেনারি চিকিৎসক।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.