পাহাড়ের দেশে সপরিবারে গৌরব দেবলীনা! নেট দুনিয়ায় উঠে এল দার্জিলিং ডায়েরির ছবি

পাহাড়ের দেশে সপরিবারে গৌরব দেবলীনা! নেট দুনিয়ায় উঠে এল দার্জিলিং ডায়েরির ছবি
পাহাড়ের দেশে সপরিবারে গৌরব দেবলীনা! নেট দুনিয়ায় উঠে এল দার্জিলিং ডায়েরির ছবি

টলি পাড়ার চর্চিত কপল দের মধ্যে অন্যতম হলেন দেবলীনা এবং গৌরব। আগের বছরই সাত পাকে বাঁধা পড়েন দুজন। তারপর বেশ চুটিয়ে সংসার করছেন দুজনে। সোশ্যাল মিডিয়ায় দুজনেই বেশ সক্রিয় তাই মাঝে মধ্যেই উঠে আসে তাদের দুষ্টু মিষ্টি জীবনের কাহিনী। সম্প্রতি দার্জিলিং এ পাহাড় ভ্রমনে গেলেন দম্পতি তবে এই বার একা নয় সপরিবারে বেড়াতে গেলেন দার্জিলিং। অবশ্য বিয়ের পর প্রথম হানিমুনেও দার্জিলিং গিয়েছিলেন দুজনে। তবে এবার গোটা পরিবার সমেত উপভোগ করলেন দার্জিলিং এর প্রকৃতি।

দেবলীনা কুমারের বাবা , তৃণমূল নেতা দেবশিস কুমার এবং মা দেবযানী কুমারের সঙ্গে ছবি পোস্ট করলেন অভিনেত্রী। কখনো হোটেলের ব্যালকনি থেকে আবার কখনো রেস্তোরায় আবার কখনো রাস্তায় বসে একাধিক ছবি পোস্ট করলেন অভিনেত্রী। পাশাপাশি আবারও স্কুলের মাঠে স্মৃতিচারণ করতে গেলেন গৌরব। দার্জিলিং এ সেন্ট পলস স্কুলে পড়াশোনা সেরেছেন গৌরব। তাই দার্জিলিং গেলেই স্কুলে যাবেন না তাই কখনও হয়। বিয়ের পর প্রথম হানিমুনেও দেবলীনা কে সঙ্গে নিয়ে স্কুলে গিয়েছিলেন গৌরব। আর এই বারেও স্কুলের সামনে পোজ দিয়ে ছবি পোস্ট করলেন অভিনেত্রী। তাছাড়াও একাধিক সেলফি উঠে আসে নেট দুনিয়ায়। দেবলীনার পরনে টু পিস এবং গৌরব কে ফরমাল ড্রেসে দেখা যায়।

প্রসঙ্গত বেশ কিছুদিন আগে দ্বিতীয় হানিমুন সারতে গোয়া গিয়েছিলেন দম্পতি। সেখানেও দুজনের একাধিক ছবি নজর কাড়ে নেট জনতাদের। আবার প্রচুর সমালোচনার পাত্রী হন দেবলীনা। যতই হোক উত্তম কুমারের নাতির স্ত্রী। তাই ভক্তদের ওই বিকিনি পরা ছবি দেখতে একটু অসুবিধা হয়। তবে সে সব একেবারেই পাত্তা দেন না অভিনেত্রী। নিজের ছন্দেই জীবন কাটাতে ভালোবাসেন তিনি।