মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত্যু হল দাদু এবং নাতনির!

মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত্যু হল দাদু এবং নাতনির!
মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত্যু হল দাদু এবং নাতনির! / প্রতীকী ছবি

নিজস্ব প্রতিনিধি, মালদহঃ শনিবার রাতে মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত্যু হল দাদু এবং নাতনির। ঘটনাটি ঘটেছে মালদহের কালিয়াচক থানার জালালপুর স্ট্যান্ড ৩৪ নম্বর জাতীয় সড়কের উপর।

এই দুর্ঘটনায় মৃত দু ব্যক্তিই প্রাপ্ত বয়স্ক। সম্পর্কে তাঁরা দাদু-নাতনি। মৃত ব্যক্তির নাম হরিবোলা সাহা, বয়স ৫১ বছর এবং তার নাতনির নাম ববি সাহা বয়স ২৬ বছর। পরিবার এবং পুলিশ সূত্রে জানা গিয়েছে যে, নাতনি ববি সাহা এদিন দাদুর বাড়িতে বেড়াতে এসেছিলেন। দাদু ও নাতনি জালালপুর স্ট্যান্ড রাস্তা পারাপারের জন্য দাঁড়িয়ে ছিলেন। সেই সময় কালিয়াচক থেকে মালদার দিকে দ্রুত গতিতে আসা একটি ডাম্পার নিয়ন্ত্রণ হারিয়ে, হরিবোলা সাহা এবং ববি সাহাকে ধাক্কা মারে।

সঙ্গে সঙ্গে ঘটনাস্থলেই মৃত্যু হয় ববি সাহার। অন্যদিকে, স্থানীয়রা হরিবোলা সাহাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। কিন্তু শেষরক্ষা করা যায়নি। সেখানেই কিছু সময় তাঁর চিকিৎসা চলার পর, রবিবার ভোরে তারও মৃত্যু হয়। রবিবার মৃতদেহ ময়নাতদন্তের জন্য মালদহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এই ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে ওই পরিবারে।

প্রসঙ্গত উল্লেখ্য, এই বছরের শুরু থেকেই একের পর এক পথ দুর্ঘটনার খবর আসছে দেশের বিভিন্ন প্রান্ত থেকে। বছরের শুরু থেকে এই একের পর এক ভয়াবহ পথ দুর্ঘটনায় বহু মানুষের মৃত্যু ঘটেছে। আর প্রতি ক্ষেত্রেই গাড়ির মাত্রাতিরিক্ত গতিবেগ দুর্ঘটনার মূলে।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.