বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

নববধূকে কাঁধে তুলেই খরস্রোতা নদী পেরোলেন স্বামী! মুহূর্তেই ভাইরাল ভিডিও

০১:৩৫ পিএম, জুন ৩০, ২০২১

নববধূকে কাঁধে তুলেই খরস্রোতা নদী পেরোলেন স্বামী! মুহূর্তেই ভাইরাল ভিডিও

সদ্য বিয়ে করে নববধূকে নিয়ে নদীপথে নিজের গ্রামে ফিরছেন যুবক। এদিকে বিধি বাম! নদীতে বালি-কাদায় আটকে গেল নৌকা। অগত্যা বাধ্য হয়ে বাকি পথ পেরোনোর জন্য নববধূকে নিজের কাঁধে তুলে নিলেন বর। নববিবাহিতা স্ত্রীকে কাঁধে নিয়েই এরপর খরস্রোতা নদী পেরোলেন। নদীর উত্তার ঢেউ পেরিয়ে গিয়ে পৌছলেন পারের কাছাকাছি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে উঠেছে এই ভিডিও। বরের কাণ্ড দেখে নেটিজেনরা বেশ উচ্ছ্বসিত!

বিহারের কিসানগঞ্জের লোহাগড়ের বাসিন্দা শিবকুমার নেপাল সীমান্তের সিংহীমারি গ্রামের সুনীতাকে বিয়ে করতে গিয়েছিলেন। দুই দেশের সীমান্ত রেখা দিয়েছে বয়ে চলেছে মেচি নদী। তার সঙ্গে যুক্ত কনকই নদী। বিয়ের দিন থেকেই উত্তরবঙ্গ জুড়ে বৃষ্টি শুরু হয়ে যায়। ফলে পাহাড়ী ওই নদীতে হঠাৎই জলস্রোত বেড়ে যায়। বিয়ে করে বাড়ি ফেরার সময় আরেক বিপত্তি! জলস্রোত বেড়ে যাওয়ায় মাঝি না করে দেন। এদিকে নৌকাও আটকে যায় কাদায়। অগত্যা উপায় না দেখে সিদ্ধান্ত নিয়ে ফেলেন বরমশাই। নববধূকে কাঁধে তুলেই এরপর বাকি পথ পার হলেন তিনি।

ভাইরাল ওই ভিডিওতে দেখা গিয়েছে, কীভাবে নববিবাহিতা স্ত্রীকে কাঁধে নিয়ে নদীর উত্তাল স্রোত ভেঙে এগোচ্ছেন বর। তাঁর পরনে শেরওয়ানি। পায়ে নতুন জুতো। নববধূর পরনেও বিয়ের লেহেঙ্গা। সেই অবস্থাতেই তাঁকে কাঁধে তুলে নদী পেরোচ্ছেন বর। এই ভাবে চলতে চলতে চলতে অবশেষে জল ঠেলে এক সময়ে তাঁরা গিয়ে উঠলেন নদীর অন্য পারে। তাঁদের অভ্যর্থনা জানালেন পারে দাঁড়িয়ে থাকা পরিবারের লোকজন।

https://www.youtube.com/watch?v=5_ZnB_lpWY8&t=13s

ভিডিওটি ইতিমধ্যেই বেশ ভাইরাল হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়ায়। বরমশাইয়ের কাণ্ড দেখে নেটিজেনরা বেশ উচ্ছ্বসিত। বরমশাইকে 'রোম্যান্টিক' বলেও আখ্যা দিয়েছেন সকলে। তবে অনেকে এর সমালোচনাও করেছেন। জল-কাদার মধ্যে নববধূকে কাঁধে তুলে ওভাবে নদী পেরোনো যে কতটা ঝুঁকিপূর্ণ কাজ, সে কথাও মনে করিয়ে দিয়েছেন নেটিজেনরা। তবে বরের বন্ধু বা পরিবারের লোকজন কিন্তু বেশ খুশি তাঁর এই কাজে। শিবকুমার যে প্রথম দিনেই বাজিমাত করে জিতে নিয়েছেন সুনীতার মন। বরের এমন কাণ্ড দেখে লজ্জা পেলেও বেশ চমকপ্রদ হয়েছেন সুনীতাও।