বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

শুভদৃষ্টির মুহূর্তেই চুমু-আদরে কনেকে ভরিয়ে দিলেন বর! মিষ্টি ভিডিও নিমেষে ভাইরাল নেটদুনিয়ায়

০৬:২৬ পিএম, মার্চ ১৬, ২০২১

শুভদৃষ্টির মুহূর্তেই চুমু-আদরে কনেকে ভরিয়ে দিলেন বর! মিষ্টি ভিডিও নিমেষে ভাইরাল নেটদুনিয়ায়

সোশ্যাল মিডিয়ায় দৌলতে আজকাল যে কোনও বিষয়ই প্রায় ভাইরাল হয়ে উঠছে। সে কোনও ছবি হোক বা ভিডিও। নিমেষের মধ্যে নেটিজেনদের দৃষ্টি আকর্ষণ করছে সেগুলি। বিশেষ করে বিয়েবাড়ি সংক্রান্ত কিছু ভাইরাল হলে তো আর কথাই নেই! মুহূর্তেই জনপ্রিয় হয়ে উঠছে তা। মনোরঞ্জনের নানা উপাদান মজুত থাকায় আনন্দিত হচ্ছেন দর্শকও।

সম্প্রতি নেটজগতে ভাইরাল হল তেমনই এক ভিডিও। যে ভিডিওতে ফুটে উঠেছে আদ্যোপান্ত এক বাঙালি বিয়েবাড়ির কিছু মুহূর্ত। যেখানে বিয়ে শুরু থেকে শুভদৃষ্টি, মালাবদল সব কিছুই রয়েছে। দেখা যাচ্ছে, পানপাতায় মুখ ঢেকে শুভদৃষ্টির আগে বরের কাছে আসা কনেকেও। কিন্তু এসব তো প্রত্যেক বাঙালি বিয়েতেই হয়৷ তবে আর নতুন কী? এখানেই রয়েছে এক চমক!

[embed]https://www.facebook.com/100003493815231/videos/3611325135660578/[/embed]

ভিডিওটিতে দেখা যাচ্ছে, পানপাতা সরিয়ে শুভদৃষ্টি সারলেন বর-কনে। তারপর মালাবদলের আগেই একে অপরের দিকে চেয়ে রইলেন বেশ কিছুক্ষণ। এরপর আর নিজেকে সামলাতে পারলেন না বর। কনেকে জড়িয়ে ধরে আদরে, চুমুতে ভরিয়ে দিতে লাগলেন। কনেটিও বেশ জাপটে ধরিয়ে থাকলেন বরকে। সেই মিষ্টি মুহূর্তের ভিডিওই নিমেষে ভাইরাল হয়ে উঠেছে নেটদুনিয়ায়। যা দেখে বেশ উচ্ছ্বসিত হয়ে উঠেছেন নেটিজেনরাও। নবদম্পতিকে প্রাণভরে আশীর্বাদ এবং শুভকামনাও জানিয়েছেন সকলে।