অবাক কাণ্ড! ছেলের বিয়ে বলে কথা! বাবা হাওয়ায় ওড়ালেন কোটি কোটি টাকা, দেখুন ভিডিও

অবাক কাণ্ড! ছেলের বিয়ে বলে কথা! বাবা হাওয়ায় ওড়ালেন কোটি কোটি টাকা দেখুন ভিডিও / Image Source: Screengrab from Video Tweeted By @BOL News
অবাক কাণ্ড! ছেলের বিয়ে বলে কথা! বাবা হাওয়ায় ওড়ালেন কোটি কোটি টাকা দেখুন ভিডিও / Image Source: Screengrab from Video Tweeted By @BOL News

বর্তমানে বিয়ে মানে শুধু দু’টি মন বা পরিবারের মিলন নয়। এখন মানেই যেন বড়সড় এক ‘গ্র‍্যান্ড ইভেন্ট’! বিবাহ অনুষ্ঠানকে স্মরণীয় করে রাখতে একাধিক চমকপ্রদ ব্যবস্থায় আয়োজনে মেতে ওঠেন দুই পরিবারই। ফিল্মি কায়দায় মেহেন্দি, সঙ্গীতের পর বিয়ের অনুষ্ঠানেও থাকে সিনেমার ছোঁয়া। নতুনত্ব নানা পরিকল্পনায় অতিথিদের মনোরঞ্জনে মেতে ওঠেন পরিবারের লোক। আর সে বিয়ে যদি হয় নিজের সন্তানের? তাহলে তো আর কথাই নেই! তা স্মরণীয় করে রাখতে নানা মন মাতানো আজব সব কাণ্ড কারখানা করে বসেন বাবা-মা।

ঠিক এমনই এক অবাক কাণ্ডের সাক্ষী রইলেন পাকিস্থানের এক বিয়েবাড়ির অতিথিরা। ছেলের বিয়ে উপলক্ষ্যে খুশি হয়ে বাবা নাকি হাওয়ায় ওড়ালেন ১৫ কোটি টাকা। এ যেন ঠিক সিনেমার গল্পই! জানা গিয়েছে, হরিয়ানা থেকে এক ব্যক্তি পাকিস্তানের পঞ্জাব প্রদেশে বিয়ে করতে গিয়েছিলেন। সেই সময় বর ও কনের ভাই মিলে নতুনত্ব কিছু আয়োজনের পরিকল্পনা করেন। সেই মতো একটি হেলিকপ্টারও ভাড়া করা হয়। সেই হেলিকপ্টার থেকেই গোলাপের পাঁপড়ি আর নগদ টাকা ছড়ান বরের বাবা।

এই ঘটনার ভিডিও নিমেষেই ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। কাণ্ড দেখে চোখ কপালে ওঠে নেটিজেনদের। বিবাহ অনুষ্ঠানে অনেক বাড়িতেই রীতি অনুযায়ী বর এবং কনে প্রবেশের সময় গোলাপের পাঁপড়ি ছড়ানো হয়ে থাকে। নবদম্পতির মঙ্গলকামনায় অনেক সময় টাকাও উড়িয়ে দেওয়া হয়। তবে এভাবে কোটি কোটি টাকা হাওয়ায় ওড়ানোর ঘটনা খুব একটা দেখা বা শোনা যায় না। এ যেন সিনেমাতেই সম্ভব! তবে ছেলের বিয়ে বলে কথা! বাবা তো চাইবেনই তা স্মরণীয় হয়ে থাকুক। তাই মনের খুশিতে ছড়িয়ে দিলেন টাকা। খুশিতে মাতলেন দুই পরিবারও।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.