লাইভ রিপোর্টিং চলাকালীন বন্দুক দেখিয়ে সাংবাদিককে লুট! ভাইরাল ভিডিও ঘিরে তোলপাড় সোশ্যাল মিডিয়া

লাইভ রিপোর্টিং চলাকালীন বন্দুক দেখিয়ে সাংবাদিককে লুট! ভাইরাল ভিডিও ঘিরে তোলপাড় সোশ্যাল মিডিয়া / Image Source- Screengrab from Twitter Video Tweeted By @Diegordinola
লাইভ রিপোর্টিং চলাকালীন বন্দুক দেখিয়ে সাংবাদিককে লুট! ভাইরাল ভিডিও ঘিরে তোলপাড় সোশ্যাল মিডিয়া / Image Source- Screengrab from Twitter Video Tweeted By @Diegordinola

গত শুক্রবার, ইকুয়েডরে একটি সরাসরি সম্প্রচারের সময় বন্দুকধারী ছিনকাইকারীর শিকার হলেন এক নিউজ রিপোর্টার এবং টিভি ক্রু। সম্প্রতি টুইটারে ভাইরাল হওয়া সেই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় রীতিমতো আলোড়ন ফেলে দিয়েছে। ভিডিও ফুটেজটিতে দেখা যাচ্ছে, একজন বন্দুকধারী এক ব্যক্তি, কর্মরত এক সাংবাদিক এবং টিভি ক্রুর থেকে নগদ টাকা এবং মোবাইল দাবী করছে। ছিনতাইকারীটির মুখ ঢাকা রয়েছে মুখোশে।

স্কাই নিউজ অনুসারে , ইকুয়েডরের ক্রীড়া সাংবাদিক ডিয়েগো অর্ডিনোলা গত সপ্তাহে ডায়রেক্টটিভি স্পোর্টসের জন্য গায়াকিল শহরের এস্তাদিও স্মৃতিসৌধের বাইরে সরাসরি সম্প্রচারে ব্যস্ত ছিলেন। ঠিক তখনই বন্দুক হাতে মুখোশ পরা এক ব্যক্তি হাজির হয় এবং মিঃ অর্ডিনোলার দিকে একটি রিভলবারটি তাক করে। সেই ব্যক্তিটি সাংবাদিকদের কাছ থেকে মোবাইল ফোনটি কেড়ে নিতে চায়। এবং তাঁর হাতের মাইকটি ফেলে দেওয়ারও চেষ্টা করে। সাংবাদিকটি একটু সরে গেলে বন্দুকধারী ছিনতাইকারীটি এরপর ক্যামেরাম্যান এবং ক্রুদের দিকে নিজের বন্দুকটি তাক করে তাদের মানিব্যাগ এবং ফোনগুলি হস্তান্তর করে। এরপর দৌঁড়ে সেখান থেকে পালিয়ে যায়।

সেই সময় মিঃ অর্ডিনোলার ক্যামেরায় চিত্রগ্রহণের সময় সম্পূর্ণ ফুটেজটি রেকর্ড হয়ে যায়। যা পরে তিনি নিজেই ইনস্টাগ্রামে আপলোড করেন।, ভিডিওটি শেয়ার করে অর্ডিনোলা লেখেন, “আমরা চুপচাপ কাজ করতেও পারি না, স্মৃতিসৌধ স্টেডিয়ামের বাইরে আজ বেলা ১ টা ৪০ মিনিটে এটি ঘটেছিল।” যদিও তিনি একথাও জানিয়েছেন পুলিশ সেই ছিনতাইকারীটিকে খুঁজে বের করার প্রতিশ্রুতি জানিয়েছে।

যদিও ইতিমধ্যেই টুইটারে বেশ ভাইরাল হয়ে উঠেছে ভিডিওটি। ৩.৮ লক্ষ বারেরও বেশি ভিউ হয়েছে সেটি। শুভাকাঙ্ক্ষীদের নানা মন্তব্যের পাশাপাশি এই ঘটনাকে “হতবাক” এবং “নিন্দনীয়” বলে সমালোচনা করে বিভিন্ন মন্তব্যেও ভরিয়ে তুলেছেন নেটিজেনরা।

দেখে নিন সেই ভাইরাল ভিডিওটি…

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.