শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

খুশির হাওয়া খেলোয়ার পরিবারে! দ্বিতীয় সন্তানের বাবা হতে চলেছেন হরভজন সিং

০৮:১৩ পিএম, জুন ২৫, ২০২১

খুশির হাওয়া খেলোয়ার পরিবারে! দ্বিতীয় সন্তানের বাবা হতে চলেছেন হরভজন সিং

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা আমাদের প্রিয় অভিনেতা-অভিনেত্রী, প্রিয় গায়ক, মডেল, খেলোয়ার সহ বিনোদন জগতের সাথে যুক্ত সকলের নানা খবর মুহূর্তে পেয়ে থাকি। সোশ্যাল মিডিয়ার অন্যতম ক্ষেত্র ইন্সটাগ্রাম, ফেসবুক, ট্যুইটার এর দ্বারা তারা তাদের ছবি, ভিডিও পোস্ট করে থাকেন। ভক্তদের কাছে নিজেদের নানা ছবি, ভিডিও আপলোড করে তাদের সব সুখ-দুঃখের আপডেট দিয়ে থাকেন তাঁরা। তারমধ্যে অন্যতম হলেন ভারতীয় ক্রিকেটার হরভজন সিং ও তাঁর অভিনেত্রী স্ত্রী গীতা বসরা। আর বর্তমানে তাঁদের পরিবারে খুশির আমেজ।

https://www.instagram.com/p/COSZkussYho/

উল্লেখ্য হরভজন সিং ও স্ত্রী গীতা বসরা এবার দ্বিতীয় সন্তানের অভিভাবক হতে চলেছে। অভিনেত্রী স্ত্রী গীতা বসরা সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। মাঝে মধ্যেই তিনি সোশ্যাল মিডিয়ায় শরীরচর্চা সহ নানা রকমের ভিডিও পোস্ট করে থাকেন। আর তিনি যে দ্বিতীয়বার মা হতে চলেছেন তা আগেই জানা গেছে।

https://www.instagram.com/p/CQgQSsWnoMN/

প্রসঙ্গত হরভজন সিং এর পরিবারে আগামী জুলাই মাসেই নতুন সদস্যের আগমন হতে চলেছে বলে জানা গেছে। অন্যদিকে সম্প্রতি গীতা কে শরীরচর্চার করতেও দেখা যায় সোশ্যাল মিডিয়ায়। তিনি সম্প্রতি নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে বেবি বাম্প নিয়ে শরীরচর্চার ভিডিও পোস্ট করেছেন।

https://www.instagram.com/p/CQGTxfVsm7d/

এছাড়া কিছুদিন আগেই বেবি সাওয়ার এর ভিডিও ইন্সটাগ্রামে পোস্ট করেছিলেন গীতা। উল্লেখ্য তাদের পাঁচ বছরের একটি মেয়ে রয়েছে। যার নাম হিনায়া। অন্যদিকে আর কিছুদিনের মধ্যেই তাদেরর পরিবারে আরও এক সদস্য আসতে চলেছে। সেই খুশির খবরের আশায় রয়েছে অনুরাগীরা।