শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

হরভজনকে খোঁচা! 'অশিক্ষিত' বলে এভাবে পাক সাংবাদিকের মুখ বন্ধ করে দিলেন ভাজ্জি

০১:৪৪ পিএম, অক্টোবর ২৮, ২০২১

হরভজনকে খোঁচা! 'অশিক্ষিত' বলে এভাবে পাক সাংবাদিকের মুখ বন্ধ করে দিলেন ভাজ্জি

টি-২০ বিশ্বকাপের প্রথম ম্যাচে পাকিস্তানের কাছে হারের পরই ভারতীয় ক্রিকেটারদের নিয়ে শুরু হয়েছে ট্রোলিং৷ একইসঙ্গে পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটাররা নিশানা করছেন ভারতের স্পিন বোলার হরভজন সিংকে। পাকিস্তানের বিরুদ্ধে ভারতের হার নিয়ে ইতিমধ্যেই পাক ক্রিকেটার মহম্মদ আমির ও হরভজনের মধ্যে তুমুল কথা কাটাকাটি হয়৷ একে অপরকে লক্ষ্য করে কাদা ছোঁড়াছুড়িও শুরু করেন দু'জনে। এবার হরভজনকে খোঁচা দিলেন পাকিস্তানি সাংবাদিক ইকরা নাসিরও।

এর আগে মহম্মদ আমির একটি ভিডিও পোস্ট করেন। যেখানে দেখা যায় প্রাক্তন পাক ক্রিকেটার শাহিদ আফ্রিদি হরভজনকে চার ছক্কা মারছেন। সেই একই ভিডিও এবার পোস্ট করে ভাজ্জিকে কটাক্ষ করার চেষ্টা করলেন ইকরা। ভিডিওটি পোস্ট করে ভারতীয় স্পিনারের উদ্দেশ্যে সাংবাদিকটি লেখেন, ‘এই নিন হরভজন সিং আপনার স্মৃতি তাজা করতে। ৪ বলে ৪টি ছক্কা তাও টেস্ট ম্যাচে।’

হরভজনও অবশ্য চুপ থাকার পাত্র নন৷ পাক সাংবাদিককে পাল্টা দিয়েছেন তিনিও৷ ইকরা নাসিরকে 'অশিক্ষিত' আখ্যা দিয়ে অন্য আরেকটি ভিডিও পোস্ট করেন ভাজ্জি। সেখানে দেখা যাচ্ছে, শাহিদ আফ্রিদির বলেই লম্বা ছক্কা হাঁকাচ্ছেন ভারতীয় স্পিনার। এই ভিডিওই পোস্ট করে ইকরাকে লক্ষ্য করে তিনি লেখেন, ‘আপনার রেফারেন্সের জন্য নিরক্ষর সাংবাদিক।’ এ নিয়ে দু'জনের মধ্যে ফের কথা কাটাকাটি শুরু হয়।

https://twitter.com/harbhajan_singh/status/1453237340638437376?t=uWzXizLzSmALX0sHCnuwnA&s=19

প্রসঙ্গত, এই সব কিছুর শুরু হয় পাক ক্রিকেটার মহম্মদ আমিরের হাত ধরে। ভারতের হারের পরই ট্যুইটারে হরভজনের সঙ্গে কথাযুদ্ধ শুরু করেন তিনি। ভাজ্জিকে কটাক্ষ করে একাধিক ট্যুইটও করেন। অন্যদিকে, পাল্টা ট্যুইট করে মুখ আমিরের বন্ধ করে দেন ভারতীয় স্পিনারও। এরপরই আসরে নামেন পাক সাংবাদিক ইকরা। তাঁকেও কড়া জবাব দিয়ে একহাত নিলেন ভাজ্জি।