বজরঙ্গি ভাইজান খ্যাত মুন্নিকে মনে আছে? দেখুন তার নয়া অবতার

বজরঙ্গি ভাইজান খ্যাত মুন্নিকে মনে আছে? দেখুন তার নয়া অবতার/ ছবি সৌজন্যেঃ Facebook Posted By @cutestharshaalimalhotra
বজরঙ্গি ভাইজান খ্যাত মুন্নিকে মনে আছে? দেখুন তার নয়া অবতার/ ছবি সৌজন্যেঃ Facebook Posted By @cutestharshaalimalhotra

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ সলমন খানের গোটা ক্যেরিয়ারে অন্যতম জনপ্রিয় এবং সেরা সিনেমা বজরঙ্গি ভাইজান। আজও টিভির পর্দায় সিনেমাটি এলে দর্শকরা আটকে যায়। সিনেমার প্রতিটি চরিত্র এতটায় জিবন্ত ছিল যে আজও মানুষের মনে গাঁথা। আর এই সিনেমায় অন্যতম মুখ্য চরিত্রে ছিল মুন্নি। যাকে ঘিরেই রচিত পুরো সিনেমা। তার মিষ্টি মুখ, আবেগ প্রবন চোখ আজও দর্শক ভুলতে পারেনি। কোনো ডাইলগ ছাড়া তার নিখুঁত অভিনয় সত্যিই প্রশংসনীয়। আর ওই অল্প বয়সে এতটা নিখুঁত অভিনয় দাগ কেটেছে সকলের মনে।

তবে সেই ছোট্ট মুন্নি আর ছোটো নেই। গুটি গুটি পায়ে সেও বেশ বড় হয়েছে। তার বর্তমান ছবিগুলি দেখলে চেনা দায়। তবে মুখের মিষ্টতা আজও সেই একই রকম রয়ে গেছে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় উঠে এলো মুন্নি ওরফে হর্ষালির কিছু ছবি। সোশ্যাল মিডিয়ায় বিশেষ ভাবে সক্রিয় হর্ষালি। মাঝে মধ্যেই তার বিভিন্ন ছবি উঠে আসে নেট দুনিয়ায়। সম্প্রতি এয়ারপোর্ট থেকে ছবি পোস্ট করলেন মুন্নি। নিউ নর্মাল পরিস্থিতিতে একটু বাইরে ঘোরার মুডে অভিনেত্রী।

তবে করোনা আবহে নিজের বিশেষ সুরক্ষা নিয়েছে মুন্নি। পরনে মাস্ক, পিপিই কিট। তাছাড়াও মায়ের সাথে এয়ারপোর্টে ক্যামেরার সামনে পোজ দিতে দেখা গেলো অভিনেত্রীকে। তার এই ছবিগুলি নেট দুনিয়ায় আপলোড হতেই মুহূর্তেই ভাইরাল। আপাতত পড়াশোনায় মন দিয়েছেন অভিনেত্রী। সিনেমা জগতে আবার আসবে কিনা সেই নিয়ে জল্পনা তুঙ্গে ভক্তদের।