শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

‘মরে যাওয়াই ভালো…ভিক্ষা চাওয়ার থেকে’! বিস্ফোরক পোস্ট শামির স্ত্রী হাসিনের

০৬:৫৯ পিএম, ডিসেম্বর ৫, ২০২১

‘মরে যাওয়াই ভালো…ভিক্ষা চাওয়ার থেকে’! বিস্ফোরক পোস্ট শামির স্ত্রী হাসিনের

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ ভারতীয় ক্রিকেট দলের পেসার মহম্মদ শামির স্ত্রী হাসিন জাহান সোশ্যাল মিডিয়ায় ভালই সক্রিয়। প্রায়ই কিছু না কিছু পোস্ট করে থাকেন। তাঁদের দু’জনের সম্পর্ক নিয়ে বিস্তর বিতর্ক রয়েছে। জল আদালত পর্যন্ত গড়িয়েছে। তারপরেও এখনও তাঁরা স্বামী-স্ত্রী। শামির স্ত্রী হাসিনের সোশ্যাল মিডিয়ায় উপস্থিতি সর্বদাই নেটিজেনদের চোখ টানে।

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি পোস্ট লিখেছেন হাসিন, যা ঘিরে রীতিমতো হইচই পড়ে গিয়েছে। সেখানে সবুজ রঙা ব্যাকগ্রাউন্ডে বড় বড় সাদা হরফে লেখা, ‘মরে যাওয়াই ভালো কারুর কাছ থেকে গুরুত্ব পাব এমনটা ভিক্ষা চাওয়ার থেকে’। এই পোস্ট দেখে অনেকেই ভাবতে থাকেন তবে কি শামির উদ্দেশে এই বার্তা দিলেন হাসিন? তাঁর লক্ষ্য আদতে কে? কার সামনে নিজের গুরুত্ব বোঝাতে চাইছেন তিনি!

https://www.instagram.com/p/CXEaevTvkiq/

এই পোস্ট দেখার পর, অনেকেই কমেন্ট বক্সে লিখেছেন, ‘শামি ভাইয়ের উপর এত রাগ!’ কেউ আবার লিখেছেন, ‘নিজের জীবন নিজের মতো করেই বাঁচো’। হাসিনের এই চাঞ্চল্যকর পোস্টের ক্যাপশনটি পড়লে অবশ্য হাসিনের মনের ভাবনা খানিকটা স্পষ্ট হয়। সেখানে শামির স্ত্রী লিথেছেন, ‘এটা (এই বার্তাটা) সেইসব মানুষদের জন্য যাঁরা অন্যের জন্য নিজের জীবনটা কষ্টে কাটায়’।

উল্লেখ্য, মহম্মদ শামির সঙ্গে হাসিনের দাম্পত্য অশান্তির কথা কারও আর অজানা নয়। পেশায় মডেল হাসিন আইপিএলে চিয়ার লিডার হিসাবে কাজ করেছেন। বেশ কিছু বিজ্ঞাপনী ক্যাম্পেনের সঙ্গেও যুক্ত থেকেছেন হাসিন। কলকাতার মেয়ে হাসিনের সঙ্গে শামির আলাপ আইপিএল-এর ফাঁকেই। প্রেমপর্বের পর ২০১৪ সালের ৬ জুনে বিয়ে করেছিলেন তাঁরা৷ দুজনের এক কন্যা সন্তানও রয়েছে। পরে ২০১৮ সাল থেকেই ঝামেলা শুরু তাঁদের। শামির পরিবারের সদস্যদের বিরুদ্ধে খুন ও ধর্ষণের হুমকি পর্যন্ত এনেছিলেন তিনি! তাঁর দাবি ছিল, ভারতীয় তারকা পেসার মহম্মদ শামি জড়িয়েছেন পরকীয়া সম্পর্কে।