বেগুনি ল্যাহেঙ্গায় স্নিগ্ধ অবতারে সোশ্যাল মিডিয়ায় হাজির বিগ বস খ্যাত হিনা খান, পোস্ট মুহূর্তেই ভাইরাল

বেগুনি ল্যাহেঙ্গায় স্নিগ্ধ অবতারে সোশ্যাল মিডিয়ায় হাজির বিগ বস খ্যাত হিনা খান, পোস্ট মুহূর্তেই ভাইরাল / ছবি সৌজন্যেঃ Instagrammed By @realhinakhan
বেগুনি ল্যাহেঙ্গায় স্নিগ্ধ অবতারে সোশ্যাল মিডিয়ায় হাজির বিগ বস খ্যাত হিনা খান, পোস্ট মুহূর্তেই ভাইরাল / ছবি সৌজন্যেঃ Instagrammed By @realhinakhan

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ টেলিইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হিনা খান। একটি ধারাবাহিক করেই গোটা দেশের মন জয় করে নিয়েছিলেন হিনা। তারপর দেশের অন্যতম রিয়েলিটি শো বিগ বসে ফাইনাল পর্যন্ত গেছিলেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় বিশেষ ভাবে সক্রিয় হিনা। প্রতিদিনই বিভিন্ন ছবি আপলোড করে ভক্তদের সাথে নিজেকে আপডেট রাখেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় স্টাইল আইকন বলা চলে হিনা খানকে।

সম্প্রতি সমুদ্রের সান্নিধ্যে গেছিলেন হিনা খান। করোনা আবহের জন্য সেরকম ভাবে বাইরে ঘুরতে যাওয়া হয়নি তাই নিউ নর্মালে গেলেন সমুদ্রের আনন্দ উপভোগ করতে। সোশ্যাল মিডিয়ায় তিনি বিশেষ ভাবে সক্রিয়। প্রায়ই বিভিন্ন অবতারে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেন। সম্প্রতি বেগুনি ল্যাহেঙ্গয় স্নিগ্ধ লুকে ছবি পোস্ট করলেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় এই মুহূর্তে অন্যতম স্টাইল আইকন হিনা খান। এছাড়াও সিরিয়াল এবং বিগ বসে অংশগ্রহন করেও জনপ্রিয়তার শীর্ষে পৌঁছান অভিনেত্রী।

ছবিগুলি পোস্ট হতেই মুহূর্তেই ভাইরাল নেট দুনিয়ায়। প্রচুর লাইক এবং কমেন্ট তার এই পোস্ট জুড়ে। তবে শুধু এই পোস্ট নয় বরাবরই ঝাঁ চকচকে ছবি পোস্ট করেন হিনা খান। ড্রেস মেকাপ নিয়ে বরাবরই খুব সৌখিন হিনা খান। এমনকি বিগ বস হাউসে তিনি রেকর্ড করেন যতদিন ছিলেন হাউসে ফাইনাল পর্যন্ত একটি জামাও দ্বিতিয়বার পরেননি।

আরো পড়ুনঃ   জন্মদিনের পার্টিতে হিন্দি গানে তুমুল নাচ অপরাজিতার, ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল