মহিলা কর্মীদের গোপন ছবি-ভিডিও তুলতে শৌচালয়ে লাগিয়েছেন গোপন ক্যামেরা! গ্রেফতার সংস্থার মালিক

মহিলা কর্মীদের গোপন ছবি-ভিডিও তুলতে শৌচালয়ে লাগিয়েছেন গোপন ক্যামেরা! গ্রেফতার সংস্থার মালিক
মহিলা কর্মীদের গোপন ছবি-ভিডিও তুলতে শৌচালয়ে লাগিয়েছেন গোপন ক্যামেরা! গ্রেফতার সংস্থার মালিক / ফাইল চিত্র

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ এবার মহিলা শৌচালয়ে গোপন ক্যামেরা লাগিয়ে মহিলা কর্মীদের ওপর নজর রাখলেন তামিলনাড়ুর এক ওয়েব ডিজাইনিং সংস্থার মালিক। জানা যাচ্ছে ওই সংস্থার মালিক মহিলা কর্মীদের গোপন ছবি তোলার জন্যই এক ঘৃন্য কাজ করেন।

প্রসঙ্গত তামিলনাড়ুর কন্যাকুমারী জেলায় ZThree Infotech নামে একটি ওয়েব ডিজাইনিং সংস্থা রয়েছে। এই সংস্থার মালিক এস সঞ্জু। তিনি পাল্লিভালির এক বাসিন্দা। প্রায় চার বছর ধরে কাজ করছে এই সংস্থা। উল্লেখ্য সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশ হওয়া প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, এই সংস্থায় গত সপ্তাহে নতুন তিন জন মহিলা জয়েন করে। তাঁদের মধ্যে এক জন মহিলা শৌচালয়ে প্রবেশ করলে দেখে শৌচালয়ের একটি দেওয়াল কালো রঙের। এবং সেটি ভালো করে খতিয়ে দেখতে হাতে পড়ে গোপন ক্যামেরাটি।

তবে এরপর ওই মহিলা কর্মী অফিসের কাউকে কিছু না জানিয়ে স্থানীয় থানায় ওই সংস্থার মালিক সঞ্জুর নামে অভিযোগ জানান। এরপরই পুলিশ তদন্ত করে গোপন ক্যামেরাটি উদ্ধার করে। তারপরই মালিক সঞ্জুকে গ্রেফতার করে পুলিশ। সাথে এস সঞ্জু এর ফোন ও ল্যাপটপও নিয়ে যায় পুলিশ। জানা যাচ্ছে ওই ফোন ও ল্যাপটপ সাইবারক্রাইম সেলে পরীক্ষা করার জন্য পাঠানো হয়েছে।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.