বিধানসভা নির্বাচনে হিরণই বিজেপি ঘোষিত প্রথম তারকা প্রার্থী! কোথায় লড়বেন? জেনে নিন বিস্তারিত

বিধানসভা নির্বাচনে হিরণই বিজেপি ঘোষিত প্রথম তারকা প্রার্থী! কোথায় লড়বেন? জেনে নিন বিস্তারিত
বিধানসভা নির্বাচনে হিরণই বিজেপি ঘোষিত প্রথম তারকা প্রার্থী! কোথায় লড়বেন? জেনে নিন বিস্তারিত / ছবি সৌজন্যে- Facebook Post By @ActorHiraan

বংনিউজ২৪x৭ডিজিটাল ডেস্কঃ অবশেষে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের এবারের নির্বাচনে প্রার্থী হওয়ার জল্পনার ইতি। খড়গপুর সদর থেকে লড়ছেন না তিনি। বরং তাঁর জায়গায় প্রার্থী করা হল সদ্য বিজেপিতে যোগ দেওয়া অভিনেতা হিরণকে। আসন্ন বিধানসভা নির্বাচনে হিরণই হলেন বিজেপি ঘোষিত প্রথম তারকা প্রার্থী।

দ্বিতীয় দফার ঘোষণায় আজ দুটি আসনের প্রার্থী দিল বিজেপি। খড়গপুর সদর ছাড়া বড়জোড়া থেকে প্রার্থী হিসেবে দাঁড়াচ্ছেন স্থানীয় বিজেপি নেত্রী সুপ্রীতি চট্টোপধ্যায়। উল্লেখ্য, প্রথম দুই দফায় ৬০ টি আসনের মধ্যে ৫৭ টি আসনের প্রার্থী তালিকা ঘোষণা করেছিল বিজেপি। বাকি ছিল তিনটি আসনের প্রার্থীর নাম ঘোষণা হয়েছিল না। বুধবার খড়গপুর সদর এবং বড়জোড়া এই দুটি আসনের প্রার্থীদের নাম ঘোষণা করল রাজ্য বিজেপি। দিলীপ ঘোষের প্রার্থী হিসেবে না দাঁড়ানোর প্রসঙ্গে বলা হচ্ছে যে, যেহেতু ইতিমধ্যেই তিনি সাংসদ পদে রয়েছে, সেই কারণে তাঁকে বিধানসভা নির্বাচনের জন্য আপাতত টিকিট দেওয়া হয়নি।

বিজেপির দুটি আসনের প্রার্থী তালিকা

উল্লেখ্য, ফেব্রুয়ারি মাসেই অমিত শাহের নামখানার সভায় বিজেপির পতাকা হাতে তুলে নিয়েছিলেন হিরণ। যদিও এবারের নির্বাচনে তিনি প্রার্থী হচ্ছেন কিনা সেই বিষয়ে অনিশ্চয়তা ছিলই। এবার সেই অনিশ্চয়তার অবসান ঘটল।

প্রসঙ্গত, ২০১৬-র বিধানসভা ভোটে খড়গপুর সদর থেকে কংগ্রেসের জ্ঞান সিং সোহনপালকে জিতেছিলেন দিলীপ ঘোষ। তবে, পরে ২০১৯ মেদিনীপুর লোকসভা কেন্দ্র থেকে তিনি ভোটে লড়েন ও জেতেন। দিলীপ ঘোষ খড়গপুর সদর বিধানসভা আসনটি ছেড়ে দেওয়ার সেখানে পুনর্নির্বাচন হলে ওই আসনটি তৃণমূলের দখলে আসে। সেই কারণেই দলীয় সমর্থকদের যথেষ্ট চিন্তার কারণ ছিল এই আসনটিকে ঘিরে। আপাতত দল বিধানসভা নির্বাচনের কঠিন লড়াইয়ে এগিয়ে দিচ্ছে হিরণকে। তিনি জিতে হাসি ধরে রাখতে পারবেন কিনা, সেটাই এখন দেখার।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.