“দশ বছর ধরে ‘তোষণের রাজনীতি’ চলছে বাংলায়”! মুখ্যমন্ত্রীকে নিশানা করে ট্যুইট হিরণের

“দশ বছর ধরে ‘তোষণের রাজনীতি’ চলছে বাংলায়”! মুখ্যমন্ত্রীকে নিশানা করে ট্যুইট হিরণের
“দশ বছর ধরে ‘তোষণের রাজনীতি’ চলছে বাংলায়”! মুখ্যমন্ত্রীকে নিশানা করে ট্যুইট হিরণের

বংনিউজ২৪x৭ ডেস্কঃ রাজ্যের দৌড়গোড়ায় ২০২১ এর বিধানসভা ভোট। রাজ্যের শাসক দলে কে আধিপত্ত বিস্তার করবে তা নিয়ে চলছে রাজনৈতিক বিরোধ। রাজনৈতিক দলগুলি তাঁদের অবস্থান পাকাপক্ত করতে আসরে নেমে পড়েছে। তারসাথে গেরুয়া শিবিরও কয়েক দফায় প্রকাশ করেছে তাদের প্রার্থী তালিকা। আর এবারের প্রার্থী তালিকায় রয়েছে টলিউডের অন্যতম অভিনেতা হিরণ চক্রবর্তী। খড়্গপুর সদর কেন্দ্র থেকে বিজেপির হয়ে লড়ছেন হিরণ চক্রবর্তী।

প্রসঙ্গত বিনোদনের জগতে বেশ নাম করেছেন টলিউডের এই অভিনেতা। তবে রাজনীতির আঙিনায় তিনি নতুন নন। আগে তিনি তৃণমূলের সাথে ছিলেন। তবে বর্তমানে তিনি গেরুয়া শিবিরে যোগ দিয়েছেন। তিনি পূর্বেই জানান তৃণমূলের সাথে থেকে তিনি দলের জন্য কাজ করতে পারছিলেন না, তাই রাজ্য থেকে ‘অলক্ষ্মী’ দূর করার জন্যই তিনি বিজেপিতে যোগ দিয়েছেন বলে জানান। ইতিমধ্যেই তিনি প্রচার শুরু করেছেন। রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষের হাত ধরেই তাঁকে প্রচারে দেখা যাচ্ছে।

সম্প্রতি তিনি মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি কে নিশানা করে ট্যুইট করেন। ট্যুইটে তিনি লেখেন, মাননীয়া বাংলায় দশ বছর ধরে চালিয়েছে তোষণের রাজনীতি। ২১ এর নির্বাচনে বিজেপি ক্ষমতায় এলে পুরোহিতদের মাসিক ৩০০০ টাকা প্রদানের ব্যবস্থা করবে এমনটা তিনি জানান। উল্লেখ্য ইতিমধ্যেই নির্বাচন কমিশন বিধানসভা নির্বাচনের দিন ঘোষণা করেছেন। আগামী ২৭ মার্চ থেকেই বাংলায় শুরু হবে নির্বাচন। এবার বিজেপির প্রার্থী তালিকায় রয়েছে বেশকিছু নতুন তারকা। তারকাদের যোগদান কতটা প্রভাব ফেলবে নির্বাচনে তা সময় বলবে। কে হবে বাংলার শাসক? কে হাসবে শেষ হাসি তা শুধুমাত্র নির্বাচনের ফলাফলই বলবে। শেষমেশ কে বাংলার শাসকের স্থান দখল করবে তা দেখার জন্য অপেক্ষায় রাজনৈতিক মহল সহ জনগন।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.