শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

রূপে গুণে ঐশ্বর্যর সাথেই পাল্লা দিচ্ছেন তাঁর ভাইয়ের বউ শ্রীমা! দেখুন ফটোগ্যালারি

০৩:০২ পিএম, জুন ৫, ২০২১

রূপে গুণে ঐশ্বর্যর সাথেই পাল্লা দিচ্ছেন তাঁর ভাইয়ের বউ শ্রীমা! দেখুন ফটোগ্যালারি
বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা আমাদের প্রিয় অভিনেতা-অভিনেত্রী, প্রিয় গায়ক, মডেল, খেলোয়ার সহ বিনোদন জগতের সাথে যুক্ত সকলের নানা খবর মুহূর্তে পেয়ে থাকি। বিনোদন জগতের তারকারা সকলেই সোশ্যাল মিডিয়ার সাথে যুক্ত। সোশ্যাল মিডিয়ার অন্যতম ক্ষেত্র ইন্সটাগ্রাম, ফেসবুক, ট্যুইটার এর দ্বারা তারা তাদের ছবি, ভিডিও পোস্ট করে থাকেন। ভক্তদের কাছে নিজেদের নানা ছবি, ভিডিও আপলোড করে তাদের সব আপডেট দিয়ে থাকেন তাঁরা। তারমধ্যে অন্যতম হলেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চন ও তাঁর ভাতৃবধূ শ্রীমা রাই।

সোশ্যাল মিডিয়ায় দুজনেই বেশ সক্রিয়। সোশ্যাল মিডিয়ায় তাদের ভক্তের সংখ্যাও অনেক। মাঝেমধ্যেই তারা সোশ্যাল মিডিয়ায় তাদের ছবি পোস্ট করে থাকনে। দুজনেই সৌন্দর্যের ডালি বলা চলে। কেউ কারোর থেকে কোনো অংশে কম যান না বললেই চলে। উল্লেখ্য ১৯৯৪ সালে মিস ওয়ার্ল্ড হয়েছিলেন ঐশ্বর্য। অন্যদিকে ২০০৯ সালে ভারত সুন্দরী হন শ্রীমা রাই।

[caption id="attachment_17339" align="alignnone" width="1000"]রূপে গুণে ঐশ্বর্যর সাথেই পাল্লা দিচ্ছেন তাঁর ভাইয়ের বউ শ্রীমা! দেখুন ফটোগ্যালারি রূপে গুণে ঐশ্বর্যর সাথেই পাল্লা দিচ্ছেন তাঁর ভাইয়ের বউ শ্রীমা! দেখুন ফটোগ্যালারি[/caption]

প্রসঙ্গত ঐশ্বর্য অভিনয় জগতের সাথে যুক্ত রয়েছেন। এবং তাঁর ভাই আদিত্য রাই একজন সিনেমা প্রযোজক। তবে ঐশ্বর্যর ভাতৃবধূ শ্রীমা কর্মজীবনের শুরুতে ব্যাঙ্কে চাকরি করতেন। তবে বিয়ের পর তিনি চাকরি ছেড়ে দেন। বর্তমানে শ্রীমা রাই একজন ডিজিটাল কনটেন্ট ক্রিয়েটার। তিনি একটি ফ্যাশন ব্লগ চালান ইউটিউব, ইনস্টাগ্রাম প্ল্যাটফর্মে।

[caption id="attachment_17340" align="alignnone" width="818"]রূপে গুণে ঐশ্বর্যর সাথেই পাল্লা দিচ্ছেন তাঁর ভাইয়ের বউ শ্রীমা! দেখুন ফটোগ্যালারি রূপে গুণে ঐশ্বর্যর সাথেই পাল্লা দিচ্ছেন তাঁর ভাইয়ের বউ শ্রীমা! দেখুন ফটোগ্যালারি[/caption]

উল্লেখ্য ঐশ্বর্যর ভাতৃবধূ শ্রীমা বেঙ্গালুরুতে জন্মগ্রহন করেছেন। এবং তিনি আমেরিকার ফিলাডেলফিয়ায় নিজের ছেলেবেলা কাটান বলে জানা গেছে। জানা গেছে শ্রীমার সাথে আদিত্য রাই এর এক পার্টিতে পরিচয় হয়। এবং সেখান থেকে বন্ধুত্ব, প্রেম ও পরে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তারা। বর্তমানে তারা দুই পুত্র সন্তানের অভিভাবক। এছাড়া শ্রীমার সাথে ননদ ঐশ্বর্যর বেশ ভালোই সম্পর্ক বলেই জানা গেছে।