ফুলশয্যার রাতেও স্বামী ব্যস্ত কম্পিউটারে! সোশ্যাল মিডিয়ায় মুহূর্তেই ভাইরাল ছবি

ফুলশয্যার রাতেও স্বামী ব্যস্ত কম্পিউটারে! সোশ্যাল মিডিয়ায় মুহূর্তেই ভাইরাল ছবি
ফুলশয্যার রাতেও স্বামী ব্যস্ত কম্পিউটারে! সোশ্যাল মিডিয়ায় মুহূর্তেই ভাইরাল ছবি / ছবি সৌজন্যে - টুইটার

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ প্রতিদিন নেটদুনিয়ায় কতো ধরনের ছবি এবং ভিডিও যে ভাইরাল হয়ে থাকে, তার ইয়ত্তা নেই। তার মধ্যে নানা বৈচিত্র্যও লক্ষ করা যায়। তেমনই একটি ছবি সম্প্রতি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এই ছবিটিকে ঘিরে এই মুহূর্তে চলছে জোরদার চর্চা।

এখন চলছে বিয়ের মরশুম। করোনা বিধি মেনে, দেশ জুড়ে বিভিন্ন জায়গায় আয়োজিত হচ্ছে এই বিয়ের অনুষ্ঠান। আর বিয়ে বাড়ি মানেই সেখানে নানা মজার ঘটনা তো ঘটবেই। আর বর্তমান সময়ে সেইসব ঘটনা নেটদুনিয়ায় ভাইরাল হতেও সময় লাগে না।

তেমনই একটি ছবি ভাইরাল হয়েছে এবার। ইতিমধ্যেই অনেকে সেই ছবি শেয়ার করেছেন। বহু আলচিত সেই ছবিতে দেখা যাচ্ছে যে, ফুলশয্যার দিন রীতিমতো সাজগোজ করে খাটে বসে রয়েছেন নববিবাহিতা বধূ। অন্যদিকে স্বামী বসে কম্পিউটারের সামনে। মাথার পাগড়ি খোলার সময়টুকু পর্যন্ত নেই। এখানেই প্রশ্ন, কি এমন কাজে ব্যস্ত তিনি? সেই নিয়েই সোশ্যাল মিডিয়ায় অনেকে প্রশ্ন করেন। এরপরই এই ছবিটিকে ঘিরে তৈরি হয় মিম।

নেটিজেনদের অনেকেই নানা মজার কথা বলেছেন ছবিটি দেখার পর। যেমন একজন টুইট করে বলেছেন, ‘একটু অপেক্ষা করো, আমি ইন্টারনেটে কী কী সার্চ করেছি, সেগুলো মুছে ফেলি।’ কেউ আবার টুইট করেন, ‘একটু অপেক্ষা করো, টুইটারের নোটিফিকেশন এসেছে।’

যারা যারা ছবিটি দেখেছেন, তাঁরা প্রত্যেকেই নিজের নিজের মতো করে মন্তব্য করেছেন। এর আগেও বিয়ের অনুষ্ঠানের এর এক ঘটনা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। সেই ঘটনায়, বিয়ের অনুষ্ঠানের পর বর-কনের ছবি তুলছিলেন এক ক্যামেরাম্যান। কিছুক্ষণ পরই তিনি বরকে সরিয়ে কেবল কনের ছবি তুলতে থাকেন।

এরপর ছবি তুলতে তুলতে হঠাৎ করে কনের অনেকটা কাছেও চলে যান ওই ক্যামেরাম্যান, যা একেবারেই মেনে নিতে পারেননি বর। যারপর আচমকাই বর ওই ক্যামেরাম্যানকে চড় মারেন। আর এই কাণ্ড দেখে, খোদ কনে হাসতে শুরু করে দেন। কনে হাসতে হাসতে মাটিতেই বসে পড়েন। তারপরই এই বিয়ের ঘটনাটি। তবে এই ছবিটি কোথাকার, বা কবে তোলা সে সম্পর্কে কিছুই জানা যায়নি।

আরো পড়ুনঃ   অবাক দৃশ্য! দেখে টর্নেডো মনে হলেও, আকাশে ওটা মশার ঝাঁক! নেটজগতে ভাইরাল ভিডিও