শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

করোনাকালে সামাজিক দূরত্ব মেনে রঙ খেলে, নেটিজেনদের নজর কাড়লেন তরুণী! কীভাবে? রইল ভিডিও

০৬:০৬ পিএম, মার্চ ২৯, ২০২১

করোনাকালে সামাজিক দূরত্ব মেনে রঙ খেলে, নেটিজেনদের নজর কাড়লেন তরুণী! কীভাবে? রইল ভিডিও

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ উদ্ভাবনের কোনও সীমা-পরিসীমা নেই। তাই তো প্রতিনিয়ত আমাদের চারপাশে নানা উদ্ভাবনী কর্মকাণ্ড ঘটে চলেছে। যা আমাদের অবাক করে দিচ্ছে। তেমনই কিছু করে দেখিয়েছেন পারুল অরোরা।

এই মুহূর্তে দেশে ফের নতুন করে করোনা সংক্রমণ বৃদ্ধি পেয়েছে। তাই এবছরে রঙের উৎসবে জমায়েত করায় নিষেধাজ্ঞা জারি করা হয়। কিন্তু রঙের উৎসবে রঙ খেলা হবে না বা রঙ দেওয়া হবে না, তা কী হয়? তাই করোনাকালে সামাজিক দূরত্ব বজায় রেখে, রঙ খেলার এক অভিনব উপায় উদ্ভাবন করে দেখালেন পারুল অরোরা। তিনি দেখিয়েছেন সামাজিক দূরত্ব বজায় রেখেও কীভাবে রঙ খেলা যায়।

কী সেই উপায়? পারুল জিমন্যাস্টিকের ভঙ্গিতে রঙ খেলেছেন। আর স্বাভাবিকভাবেই সেই রঙ খেলার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। অনেকেই তাঁর এই রঙ খেলার ভিডিও দেখে প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন। পারুলের এই রঙ খেলার ভিডিওটি শেয়ার করেছে ইন্সটাগ্রামও।

ভিডিওটিতে দেখা যাচ্ছে যে, কিছু মিউজিকের সঙ্গে নানারকম কসরত করছেন পারুল। আর সেই সব কসরত রঙ ছড়াবার উদ্দেশ্যেই। এই মুহূর্তে তাঁকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় জোর চর্চা শুরু হয়েছে।

এভাবে রঙ খেলার প্রসঙ্গে তিনি জানিয়েছেন যে, করোনা সংক্রমণের কথা মাথায় রেখেই, তাঁর এই পরিকল্পনা। তাই করোনাকালে শারীরিক দূরত্ব বজায় রাখতে গিয়ে প্রথাগত রঙ খেলা যাতে বিঘ্নিত না হয়, তাই এই বিশেষ পরিকল্পনা পারুলের।