বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

SBI-তে আকর্ষণীয় অফার! চলবে ৩১ মার্চ পর্যন্ত! এই সুবিধা আপনিও নিতে পারেন , রইলো বিস্তারিত

০৭:০৩ পিএম, মার্চ ১, ২০২১

SBI-তে আকর্ষণীয় অফার! চলবে ৩১ মার্চ পর্যন্ত! এই সুবিধা আপনিও নিতে পারেন , রইলো বিস্তারিত

দেশের বৃহত্তম ব্যাঙ্কিং প্রতিষ্ঠান ভারতীয় স্টেট ব্যাঙ্ক (SBI) এবার নিয়ে এল আকর্ষণীয় অফারের সম্ভাব। যা চলবে ৩১ মার্চ পর্যন্তই। ভারতীয় স্টেট ব্যাঙ্কে (SBI)-তে এখন রেকর্ড কম সুদে হোম লোন পাওয়া যাচ্ছে। এমনকি দিতে হবে না কোনও প্রসেসিং ফিও। এছাড়াও আরও অফার নিয়ে হাজির হয়েছে SBI। আসুন জেনে নিই কী কী? কীভাবেই বা মিলবে সেই লোন?

SBI-এ গ্রাহকদের জন্য এখন একগুচ্ছ হোম লোনের সুবিধা পাওয়া যাচ্ছে। সাধারণ হোম লোন প্ল্যানের পাশাপাশি বর্তমান গ্রাহকদের জন্য SBI MaxGain Home Loan, SBI Smart Home এবং Top-up loan, সরকারি কর্মচারীদের জন্য SBI Privilege Home Loan এবং সেনা জওয়ান এবং প্রতিরক্ষা কর্মীদের জন্য SBI Shaurya Home Loan উপলব্ধ এই মুহূর্তে।

প্রধানমন্ত্রী আবাস যোজনা-র (PMAY) ভর্তুকি অনুমোদনের ক্ষেত্রে একমাত্র কেন্দ্রীয় নোডাল এজেন্সি হিসেবে কাজ করে SBI। PMAY-এর আওতায় ২০২০ সালের ডিসেম্বর পর্যন্ত প্রায় ২ লক্ষ হোম লোন অনুমোদন করেছে ভারতীয় স্টেট ব্যাঙ্ক। কেন্দ্রীয় আবাসন ও নগরোন্নয়ন মন্ত্রক তাদের এই স্বীকৃতি দিয়েছে। এছাড়াও দেশের বাজারে হোম লোনের অংশিদারিত্বের ৩৪% SBI-এরই দখলে। ইতিমধ্যেই হোম লোনের ব্যবসা ৫ লক্ষ কোটি পেরিয়ে গিয়েছে। আগামী ২০২৪ আর্থিক বছরের মধ্যে তা ৭ লক্ষ কোটিতে নিয়ে যাওয়ার লক্ষ্যমাত্রা নিয়েছে SBI।

আমানত বা ঋণে সুদ হোক বা প্রযুক্তির ব্যবহার, সব ক্ষেত্রেই অন্যান্য ব্যাঙ্কগুলির থেকে এগিয়ে SBI। বর্তমানে ৬.৮০ শতাংশ থেকে শুরু হচ্ছে SBI Home Loan-এর সুদের হার। সাম্প্রতিককালে যা সর্বনিম্নই বলা চলে। হোম লোন সংক্রান্ত সমস্ত প্রশ্নের উত্তর পাওয়ার জন্য একটি মাত্র মিসড কলেই মিলবে যাবতীয় তথ্য। নতুন গ্রাহকরা 7208933140 নম্বরে মিসড কল দিলেই হোম লোন সংক্রান্ত বিষয়ে বিশদে জানতে পারবেন।