বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

বাড়ির অমতে বিয়ের জেরে অন্তঃসত্ত্বা দিদিকে হত্যা! মাথা কেটে প্রতিবেশীদের দেখালো ভাই

০৭:০২ পিএম, ডিসেম্বর ৬, ২০২১

বাড়ির অমতে বিয়ের জেরে অন্তঃসত্ত্বা দিদিকে হত্যা! মাথা কেটে প্রতিবেশীদের দেখালো ভাই

বাড়ির অমতে পালিয়ে বিয়ে করেছিল দিদি। তার জেরে অন্তঃসত্ত্বা অবস্থায় নিজের দিদিকে হত্যা করল এক কিশোর৷ দিদির মাথা কেটে সেই কাটা মুণ্ডু আবার প্রতিবেশীদেরও দেখালো সে। রবিবার নৃশংস এই ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের ঔরঙ্গাবাদে৷ জানা গিয়েছে, অন্তঃসত্ত্বা দিদিকে হত্যা করার কাজে কিশোরটিকে সাহায্য করেন তাদের মা-ও।

পুলিশ সূত্রে খবর, চলতি বছরের জুন মাসে পরিবারের অমত থাকা সত্ত্বেও বাড়ি থেকে পালিয়ে বিয়ে করেন বছর উনিশের ওই যুবতী। এরপর নিজের স্বামীর কাছেই ছিলেন তিনি৷ এরই মাঝে অন্তঃসত্ত্বাও হয়ে পড়েন তিনি। এদিকে গত সপ্তাহে যুবতীটির সঙ্গে যোগাযোগ করেন তাঁর মা৷ মেয়ের সঙ্গে দেখাও করতে চান তিনি। এরপর রবিবারই নিজের ছেলেকে নিয়ে মেয়ের বাড়িতে যান ওই মহিলা।

ভাই ও মা বাড়িতে আসতেই খুশিতে চা বানাতে ব্যস্ত হয়ে পড়ে যুবতীটি। এদিকে তখন তাঁর স্বামী অসুস্থ অবস্থায় অন্য ঘরে শুয়ে ছিলেন। সেই সুযোগে যুবতীটির উপর আচমকাই হামলা চালায় ভাই ও মা৷ মহিলাটি নিজের মেয়ের পা চেপে ধরেন। তখনই কাস্তে দিয়ে কুপিয়ে দিদিকে হত্যা করে ভাই। দিদির মাথা দেহ ছিন্ন করে দেয় ওই কিশোর।

এখানেই শেষ নয়! এমন ভয়াবহ কাণ্ড ঘটানোর পর যুবতীটির কাটা মাথা হাতে ঘরের বাইরে এসে কিশোরটি পথচলতি মানুষদের তা দেখায় বলে অভিযোগ। নিজের জামাইবাবুর উপরও চালায় ওই কিশোর। এমনটাই দাবি করেন যুবতীটির স্বামী। তবে তিনি পালিয়ে প্রাণে বাঁচেন। এরপরই তিনি প্রতিবেশীদের খবর দেন এবং তারা পুলিশ ডাকে। পুলিশ এসে অভিযুক্ত কিশোর এবং তার মাকে গ্রেপ্তার করে। অভিযুক্ত কিশোরটি নাবালক বলে জানিয়েছে পুলিশ৷ তবে তদন্ত এখনও চলছে বলেই জানা গিয়েছে।