শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

Ajker Rashifal: আজকের রাশিফল বৃহস্পতিবার ১ ডিসেম্বর ২০২২

সৌভিক বেজ

প্রকাশিত: ডিসেম্বর ১, ২০২২, ০৬:১০ এএম | আপডেট: ডিসেম্বর ১, ২০২২, ১২:১০ পিএম

Ajker Rashifal: আজকের রাশিফল বৃহস্পতিবার ১ ডিসেম্বর ২০২২

জোতিষ বিচারের মাধ্যমে জেনে নিন আজকের রাশিফল (Ajker Rashifal) বৃহস্পতিবার ১ ডিসেম্বর ২০২২। মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে।

মেষ রাশি: বাড়িতে নতুন যানবাহন কেনার পরিকল্পনা। হঠাৎ কিছু হারিয়ে যেতে পারে। পিতার শরীর নিয়ে কষ্ট বৃদ্ধি পাবে। পড়াশোনার জন্য দিনটি ভাল হবে না। বাড়তি খরচ থেকে সাবধান থাকুন। 

বৃষ রাশি: সারা দিন মনে কারও প্রতি বিদ্বেষ সৃষ্টি হতে পারে। প্রেমে জটিলতা কাটিয়ে উঠতে সক্ষম হবেন। সন্তানের আচরণে বদল লক্ষ করবেন। হাঁটুতে বা পায়ে ব্যথা হতে পারে।

মিথুন রাশি: পুরনো রোগ ফেলে না রাখাই ভাল হবে। কর্মস্থানে অশান্তি বৃদ্ধি পেতে পারে। একা থাকতে ভাল লাগবে। জমি-বাড়ি কেনার প্রস্তাব আসতে পারে।

কর্কট রাশি: সন্তানের বায়নায় নাজেহাল হতে হবে। বিবাহের শুভ যোগ রয়েছে। বিলাসিতার কারণে অর্থব্যয়ের সম্ভাবনা রয়েছে। উচ্চশিক্ষায় বাধা থাকলেও নিম্নতন স্তরের বিদ্যায় অগ্রগতির যোগ।

সিংহ রাশি: আপনার বিশ্বাসে কেউ আঘাত করতে পারে। সপরিবার ভ্রমণের যোগ দেখা যাচ্ছে। আয়ের পরিমাণ ভালই থাকবে। সন্তানদের ব্যাপারে মানসিক অস্থিরতার সম্ভাবনা। 

কন্যা রাশি: নববিবাহিতদের ভ্রমণের যোগ দেখা যাচ্ছে। প্রতিবেশীর দ্বারা প্রতারিত হতে পারেন। ব্যবসায় লাভ বাড়বে। বাড়তি খরচের জন্য চিন্তা বাড়তে পারে। পায়ে আঘাত লাগতে পারে।

তুলা রাশি: নিজের ভাল কাজের জন্য মানুষের কাছ থেকে প্রচুর সম্মান পাওয়ার আশা রাখতে পারেন। বিদ্যার্থীদের জন্য খুব একটা ভাল সময় নয়। পাওনা নিয়ে বিবাদ হতে পারে। 

বৃশ্চিক রাশি: পূজাপাঠের জন্য বাড়তি খরচ হতে পারে। সকালে ব্যয় বাড়তে পারে। প্রিয়জনকে খারাপ কথা বলায় অনুতাপ হবে। সন্তানের জন্য উদ্বেগ।

ধনু রাশি: গুরুজনদের কাছ থেকে সাহায্য পাবেন। নতুন বন্ধুপ্রাপ্তি হতে পারে। নিজের বুদ্ধিতে শত্রুকে জয় করতে সক্ষম হবেন। কোনও কারণে সারা দিন ভয় কাজ করবে। 

মকর রাশি: গুরুত্বপূর্ণ বিষয়ে স্ত্রীর সঙ্গে আলোচনা করুন। দুপুরের পরে ব্যবসায় বাড়তি চাপ আসতে পারে। রক্তচাপ নিয়ে কষ্ট। সম্পত্তির ব্যাপারে ভাইদের সঙ্গে বিবাদ বাধতে পারে।  

কুম্ভ রাশি: পারিবারিক অশান্তির জন্য কর্মে ব্যাঘাত ঘটতে পারে। ধর্ম বা দর্শন সংক্রান্ত আলোচনায় সম্মান প্রাপ্তির যোগ। খুব পরিচিত কারও সঙ্গে হঠাৎ দেখা হতে পারে। 

মীন রাশি: স্বামী-স্ত্রীর সম্পর্কে উন্নতির যোগ রয়েছে। মা-বাবার সম্পত্তির ভাগ পেতে পারেন। সব কাজ খুব বিচক্ষণতার সঙ্গে করতে হবে, সামান্য ভুল বড়ো ক্ষতি ডেকে আনতে পারে।