শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

আজকের রাশিফল মঙ্গলবার ১ ফেব্রুয়ারি ২০২২

সৌভিক বেজ

প্রকাশিত: জানুয়ারি ৩১, ২০২২, ১০:৪৬ পিএম | আপডেট: জানুয়ারি ৩১, ২০২২, ১১:১৬ পিএম

আজকের রাশিফল মঙ্গলবার ১ ফেব্রুয়ারি ২০২২
আজকের রাশিফল মঙ্গলবার ১ ফেব্রুয়ারি ২০২২

জোতিষ বিচারের মাধ্যমে জেনে নিন আজকের রাশিফল (Ajker Rashifal), মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে।

 

মেষ রাশি/ARIES  (March 21-April 20)
ব্যবসায় ঋণ গ্রহণ করতে হতে পারে। সম্পত্তি কেনা-বেচার ভাল দিন আসছে। আজ আপনার দিক থেকে কেউ আঘাত পেতে পারে। ব্যবসায় বাড়তি লাভের জন্য মনে আনন্দ। চিকিৎসার খরচ বাড়তে পারে।

 

বৃষ রাশি/ TAURUS  (April 21 – May 20)
কুটুম্ব বা আত্মীয়দের থেকে আর্থিক সহযোগিতা পাবেন। কোনও খারাপ খবর বাড়িতে আসার সম্ভাবনা। আজ রাগের মাত্রা বাড়তে পারে। প্রেমের জন্য বাড়িতে বিবাদ।

 

মিথুন রাশি / GEMINI (May 21-June 21)
শরীরের দিকে নজর দিন, অসুস্থতার সম্ভাবনা। উচ্চপদস্থ কোনও ব্যক্তির সঙ্গে ব্যবসার আলোচনা। বাড়তি কোনও খরচের জন্য বাড়িতে বিবাদ। পেটের কষ্ট বৃদ্ধি।

 

কর্কট রাশি / CANCER (June 22-July 22)
পড়াশোনার প্রতি আগ্রহ থাকলেও আত্মবিশ্বাসের অভাবের জন্য তেমন সাফল্য আসবে না। পাওনা কোনও টাকা আদায়ের জন্য দিনটি খুব ভাল। ব্যবসায় বাড়তি লাভ আসতে বিলম্ব। 

 

সিংহ রাশি / LEO  (July 23-Aug 23)
বাড়িতে কোনও ভ্রমণের আলোচনা। আজ কোনও লোকের উপকার করতে গিয়ে সুনাম পাবেন। দুপুরের পরে স্ত্রীর কোনও ব্যবসা থেকে লাভ হতে পারে। পিতার জন্য চিন্তা বৃদ্ধি।

 

কন্যা রাশি / VIRGO  (Aug 24-Sep 23)
রোগ থেকে মুক্তি লাভ। কোনও অপরিচিত ব্যক্তি থেকে সাবধান। ব্যবসায় সম্মান ও লাভ বাড়তে পারে। পেটের সমস্যার জন্য আজ কাজের ক্ষতি হতে পারে।

 

তুলা রাশি / LIBRA (Sep 24-Oct 23)
সাংসারিক সুখ বৃদ্ধি পাবে। জমিজমা সংক্রান্ত বিষয়ে সমস্যা মিটতে পারে। ভাল কাজ করে আজ সুনাম পেতে পারেন। নতুন কোনও বন্ধু লাভ। ব্যবসায় কাজের চাপ বৃদ্ধি।

 

বৃশ্চিক রাশি / SCORPIO (Oct 24-Nov 22)
পারিপার্শ্বিক লোকজনের জন্য সাংসারিক সুখশান্তি বিঘ্নিত হবে। পথেঘাটে বিপদ ঘটতে পারে। আজ উপার্জনের ভাগ্য ভাল। অযথা কোনও ঝঞ্ঝাটে জড়িয়ে পড়তে পারেন। 

 

ধনু রাশি / SAGITTARIUS (Nov 23-Dec 21)
কর্মস্থানে নিজেকে খুব একা মনে হতে পারে। পরিবারের কারওর কাছ থেকে কিছু উপহার পেতে পারেন। আপনার থেকে ছোট কারওর সঙ্গে তর্ক বাধতে পারে।

 

মকর রাশি / CAPRICORN (Dec 22-Jan 21)
নিজের কৌশলে ব্যবসায় অগ্রগতির আভাস। আজ কোনও কাজই মনের মতো করা অসম্ভব। পুরনো পাওনা আদায়ে বেগ পেতে হবে। বাড়িতে অশান্তির জন্য আজ মন ভাল থাকবে না। রক্তচাপ বাড়তে পারে।

 

কুম্ভ রাশি / AQUARIUS (Jan 22-Feb 19)
চাকরিজীবীদের ক্ষেত্রে শুভ সময়। কর্মক্ষেত্রে সু্যোগ-সুবিধা পাওয়া যাবে। সহকর্মীদের সহযোগিতা পাবেন। লোভ বৃদ্ধির জন্য অপমানিত হওয়ার সম্ভাবনা। আজ পরিবারে কারওর কোনও কাজ আপনার ক্ষোভের কারণ হতে পারে। 

 

মীন রাশি / PISCES (Feb 20-Mar 20)
সন্তানের ভবিষ্যৎ নিয়ে গভীর আলোচনা। কর্মচারীর জন্য ব্যবসা বাড়ানোর সুযোগ আসতে পারে। অতিরিক্ত হঠকারিতার জন্য শরীরে আঘাত লাগতে পারে। পারিবারিক সম্পত্তি নিয়ে অশান্তি সৃষ্টি হতে পারে।