শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

Ajker Rashifal: আজকের রাশিফল মঙ্গলবার ১ নভেম্বর ২০২২

সৌভিক বেজ

প্রকাশিত: নভেম্বর ১, ২০২২, ০৬:৩৫ এএম | আপডেট: নভেম্বর ১, ২০২২, ১২:৩৫ পিএম

Ajker Rashifal: আজকের রাশিফল মঙ্গলবার ১ নভেম্বর ২০২২
আজকের রাশিফল মঙ্গলবার ১ নভেম্বর ২০২২

জোতিষ বিচারের মাধ্যমে জেনে নিন আজকের রাশিফল (Ajker Rashifal) মঙ্গলবার ১ নভেম্বর ২০২২। মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে।

মেষ রাশি: দাঁতের কোনও রোগ বাড়তে পারে। আজ নিজের সুবিধার জন্য, কোনও কাজ করতে হবে। বাড়িতে অহেতুক অশান্তি হতে পারে। আর্থিক ক্ষেত্রে দিনটি ভাল যাবে।

বৃষ রাশি: আজ দিনটি ভাল, কিন্তু মানসিক দিক দিয়ে চাপ থাকবে। ব্যবসার দিকে ঋণ থেকে মুক্তি পেতে পারেন। আর্থিক বিষয়ে যোগাযোগ তৈরি হবে। পিতার শরীর নিয়ে কোনও চিন্তা বাড়তে পারে। 

মিথুন রাশি: প্রিয় জন আজ কোনও কারণে মুখ ফিরিয়ে নেবেন। গাড়িচালকদের জন্য দিনটি ভাল। আজ শারীরিক অবস্থা একটু খারাপ থাকায়, কর্মে ক্ষতির আশঙ্কা। নিজের সহিষ্ণু স্বভাবের জন্য সংসারে শান্তি রক্ষা। 

কর্কট রাশি :  ব্যবসায়  নতুন কোনও কাজের শুভ সূচনা হতে পারে। শত্রুর কারণে মনে ভয় বাড়তে পারে। চাকরির স্থানে কোনও মহিলার সঙ্গে নতুন ভাবে বন্ধুত্ব শুরু হতে পারে।

সিংহ রাশি :  আজ অতিরিক্ত পরিশ্রমে ক্রোধ বৃদ্ধি পেতে পারে। প্রতিবেশীরা আজ আপনাকে সাহায্যের জন্য ডাকতে পারেন। বন্ধুদের জন্য কাজে ব্যাঘাত ঘটতে পারে। বাড়ির সকলে মিলে ভ্রমণ।

কন্যা রাশি : শরীরের ক্ষমতা অনুযায়ী কাজ করুন। সংসারে ঝামেলা থাকলেও পরিবেশ নিয়ন্ত্রণে থাকবে। নতুন কোনও কাজের যোগাযোগ হতে পারে। দাঁতের যন্ত্রণা বৃদ্ধি।

তুলা রাশি: পরিবারের গুরুত্বপূর্ণ সমস্যার সমাধান। কর্মক্ষেত্রে আজ আপনাকে প্রচুর হিংসার মুখে পড়তে হবে। বিজ্ঞানচর্চার জন্য খুব উপযুক্ত সময়। মহিলাদের চাকরির জন্য শুভ সময়।

বৃশ্চিক রাশি: রাগ বৃদ্ধির জন্য রক্তচাপ বাড়তে পারে। তৃতীয় ব্যক্তির জন্য স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি হতে পারে। প্রেমের ব্যাপারে চাপ বৃদ্ধি।

ধনু রাশি: গুরুত্বপূর্ণ কাজ থাকলে সকালের মধ্যে মিটিয়ে ফেলুন। প্রতিবেশীর কাজের জন্য নিজের ক্ষতি। বাড়িতে নতুন কিছু কেনার ব্যাপারে আলোচনা হতে পারে।

মকর রাশি: চাকরিজীবীদের জন্য দিনটি খুব শুভ। শারীরিক অসুস্থতার জন্য ভ্রমণ বাতিল হতে পারে। আজ নিজেকে খুব একা মনে হবে। সকালের দিকে অর্থক্ষতির আশঙ্কা।

কুম্ভ রাশি: বন্ধুর কাজে বিরক্ত হতে পারেন। পেটের সমস্যায় নাজেহাল হতে হবে। রোগের চাপ বৃদ্ধি। সন্তানের কুকর্মের জন্য মানসিক চাপ। শত্রুর সঙ্গে আলোচনা করতে পারেন।

মীন রাশি: বিপদে বন্ধুর সাহায্য পাবেন না। কাজের জন্য নতুন ব্যবস্থা হতে পারে। ব্যবসায় বাধা পড়তে পারে। চাকরির স্থানে সাহসের পরিচয় দিতে হবে। মাথার যন্ত্রণা বাড়তে পারে।